১১ মে, ২০২৪

Wood: বন দফতরের কর্মীদের অভিযানে উদ্ধার গাড়ি ভর্তি সেগুন কাঠ, গ্রেফতার গাড়ির চালক
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-18 19:01:16   Share:   

বন দফতরের প্রচেষ্ঠায় সেগুন কাঠ পাচারের আগেই গ্রেফতার করা হল গাড়ি সহ গাড়ি চালককে। গোপন সূত্রে খবর পেয়ে তল্লাশি চালিয়ে লক্ষ টাকার সেগুন কাঠ উদ্ধার করেছেন বাগডোগরা বনদফতরের কর্মীরা। শুক্রবার এই ঘটনাটি ঘটেছে ঘোষপুকুর ফুলবাড়ি বাইপাসের ৩১ তম জাতীয় সড়কে। গাড়ির ভিতরে থাকা বাজেয়াপ্ত সেগুন কাঠের বাজার মূল্য ৫০ লক্ষ টাকার বেশি।

জানা গিয়েছে, অসম থেকে বিহারের উদ্দেশ্যে ছয় চাকা ডাক পার্সেল কন্টেনার গাড়িটি নিয়ে যাওয়া হচ্ছিল। সেই সময় বাগডোগরা বনদফতরের  কর্মীদের কাছে গোপন সূত্রে খবর এলে তাঁরা গাড়ির পিছু নেন। গাড়িটিকে আটকানোর জন্য জাতীয় সড়কে ব্যারিকেট বানিয়ে ফাঁদ পেতেছিলেন বন দফতরের কর্মীরা। কিন্তু সেই ব্যারিকেট ভেঙে পালিয়ে যেতে সক্ষম হয় ওই গাড়িচালক। অবশেষে টোল প্লাজা ব্যারিকেট ভেঙে পালানোর সময় বিধান নগরের পুলিসের মদতে গাড়িটিকে আটক করতে সক্ষম হয় ঘোষপুকুর বনদফতরের কর্মীরা। 

এরপর গাড়ির ভিতরে থাকা সেগুন কাঠ সহ গাড়িটিকে আটক করে বাগডোগরা বনদফতরে নিয়ে আসা হয়। পাশাপাশি গাড়ি চালককে সঙ্গে সঙ্গে গ্রেফতার করা হয়েছে। তবে দিনের বেলায় ডার্ক পার্সেলের গাড়িতে করে এইভাবে সেগুন কাঠ পাচারের সঙ্গে স্থানীয় কেউ জড়িত রয়েছে কিনা তার তদন্ত শুরু করেছেন ঘোষপুকুর বনদফতরের কর্মীরা।


Follow us on :