১৫ মে, ২০২৪

Road: দীর্ঘদিন ধরে রাস্তার বেহাল দশা, দাবি পূরণ না হওয়ায় ভোট বয়কটের ডাক গ্রামবাসীর
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-07 14:42:58   Share:   

দীর্ঘদিন ধরেই রাস্তার অবস্থা বেহাল (Roadproblem)। কোচবিহার (Cooch Behar) এক নম্বর ব্লকের চিলকিরহাট গ্রাম পঞ্চায়েত ঘাঘের কুঠি ও পান্তা বাড়ি এলাকায় রাস্তা নেই বললেই চলে। রয়েছে কাঁচা রাস্তা। বহুদিন ধরে পাকা রাস্তার দাবিতে বিক্ষোভ দেখিয়েছেন এলাকার মানুষ। অভিযোগ, বারংবার প্রশাসনকে জানিয়েও কোনওরকম সমাধান হয়নি।

স্থানীয়দের দাবি, বহু দিন রাস্তার সমস্য়ায় ভুগতে হচ্ছে তাঁদের। পাকা না হোক, তবে রাস্তা মেরামত করা হোক। পঞ্চায়েতে এই আবেদন জানিয়েও কোনও কাজ হয়নি। যার ফলে প্রতিনিয়ত স্থানীয় মানুষদের সমস্যার সমুখীন হতে হচ্ছে। চিলকিরহাট গ্রাম পঞ্চায়েত কালিগঞ্জ বাজার থেকে শুরু করে রাস্তাটি দিয়ে পশারীহাট পর্যন্ত যাওয়া যায়। প্রায় তিন কিলোমিটার রাস্তা এই অবস্থায় রয়েছে। 

বর্ষাকালে এই রাস্তা দিয়ে কার্যত চলাফেরা করা যায় না। গাড়ি পর্যন্ত ঢুকতে পারে না এই রাস্তা দিয়ে। তাই এই রাস্তা মেরামত না করা হলে ভোট বয়কট করবে বলে জানিয়েছে এলাকার মানুষ। তার কারণ দীর্ঘদিন প্রধান পঞ্চায়েতকে জানিয়েছেন তাঁরা। তারপরেও কেউ কোনও পদক্ষেপ গ্রহণ করেনি। একদিকে পথশ্রী প্রকল্পে রাস্তা তৈরীর করার কথা বলছে রাজ্য সরকার, আর অন্যদিকে এই গ্রামের রাস্তা মেরামতের কোনও উদ্যোগ নেই।


Follow us on :