১৩ মে, ২০২৪

Suicide: আতশবাজি কিনে না দেওয়ায় কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা এক নাবালকের
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-23 19:28:13   Share:   

দীপাবলির আগেই মর্মান্তির ঘটনা! আতশবাজি না কিনে দেওয়ার ফলে কীটনাশক খেয়ে আত্মহত্যার (suicide) চেষ্টা এক নাবালকের। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়লো তুফানগঞ্জ (Tufanganj) বড়ইতলা এলাকায়। ঘটনার পর ওই নাবালকে উদ্ধার করে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে (hospital) নিয়ে আসে পরিবারের লোকজন। বর্তমানে হাসপাতালেই চিকিৎসাধীন (under treatment) রয়েছে।

স্থানীয় সূত্রে খবর, দীপাবলি (Diwali) উপলক্ষে বন্ধুদের বাজি ফাটাতে দেখে আতশবাজি কেনার জন্য মায়ের কাছে বায়না ধরে তুফানগঞ্জের বড়ইতলার সপ্তম শ্রেণীর পড়ুয়া উজ্জ্বল বসাক। মা বকাঝকা করায় চাষের জন্য ঘরে থাকা কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করে ওই নাবালক। স্কুল পড়ুয়ার এমন কাণ্ড দেখে তাজ্জব কর্তব্যরত চিকিৎসকরাও। মায়ের চিৎকার চেঁচামেচি শুনে স্থানীয়রা ওই স্কুল পড়ুয়াকে উদ্ধার করে নিয়ে যায় তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসা চলছে তার।

নাবালকের মা সন্ধ্যা বিশ্বাস জানান, দীপাবলি উপলক্ষে আতশবাজি কেনার জন্য সকাল থেকেই বায়না ধরেছিল ছেলে উজ্জ্বল। আতশবাজি কিনে না দেওয়ায়, চাষের জমির জন্য রাখা বিষ সে খেয়ে নেয়। এরপরই মাটিতে লুটিয়ে পড়ে তাঁর ছেলে। ঘরে এসে ছেলেকে এই অবস্থায় দেখতে পেয়ে চিৎকার-চেঁচামেচি শুরু করেন তিনি। পরে স্থানীয়দের চেষ্টায় তাঁকে উদ্ধার করে। ঘটনায় রীতিমত ভীত পরিবার। 



Follow us on :