২৬ এপ্রিল, ২০২৪

ED:দিল্লি যাত্রার আগে অনুব্রতকে কলকাতায় নিয়ে যেতে পুলিসকে নির্দেশ কোর্টের
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-06 16:03:26   Share:   

হাইকোর্টের অর্ডার মেনে অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) দিল্লি নিয়ে যাওয়ার জটিলতা কিছুটা কেটেছে। আসানসোল সিবিআই (CBI Court) আদালতের নির্দেশে তৃণমূল নেতাকে কলকাতা পর্যন্ত নিরাপত্তা দিয়ে নিয়ে যাবে রাজ্য পুলিস। কেন্দ্রীয় কোনও হাসপাতালে মেডিক্যাল টেস্ট করিয়ে ইডির হাতে তৃণমূল নেতাকে তুলে দেবে পুলিস। সেখান থেকে ইডি দিল্লি নিয়ে যাবে রাজ্য রাজনীতির কেষ্ট মণ্ডলকে। আদালতের সেই রায়ের কপি ইডিকে পাঠালো আসানসোল জেল কর্তৃপক্ষ। রায়ের কপির সঙ্গে চিঠি দিয়ে ইডির (ED) কাছে জানতে চাইলো, কবে অনুব্রতকে তারা নিয়ে যেতে চায়।

জানা গিয়েছে, অনুব্রতকে দিল্লি নিয়ে যাওয়ার কোনও নির্দিষ্ট সময় বেঁধে দেওয়া হলো না। যেহেতু হাইকোর্ট কোনও টাইম বেঁধে দেয়নি, তবে যত দ্রুত সম্ভব নিয়ে যেতে হবে তৃণমূল নেতাকে। কবে কখন নিয়ে যাওয়া হচ্ছে, সেটা আগে থেকে ইডি অফিসার পঙ্কজ কুমারকে জানাতে হবে। আদালতের নির্দেশ, বীরভূম তৃণমূল সভাপতিকে ইডির হাতে তুলে দেওয়ার আগে

কলকাতা নিয়ে গিয়ে অনুব্রতকে কেন্দ্রীয় কোনও সরকারি হাসপাতালে মেডিক্যাল টেস্ট করাতে হবে। আসানসোল থেকে কলকাতার হাসপাতালে নিরাপত্তা দিয়ে নিয়ে যাবে রাজ্য পুলিস। পুরো এই প্রক্রিয়া চালানোর জন্য ইডি অফিসার পঙ্কজ কুমারের সঙ্গে যোগাযোগ রাখবে রাজ্য পুলিস।


Follow us on :