০৯ মে, ২০২৪

Robbery: আগ্নেয়াস্ত্র, ও নম্বরপ্লেট হীন গাড়ি সহ গ্রেফতার এক, জেরায় উঠে এল চাঞ্চল্যকর তথ্য
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-05 20:05:19   Share:   

দীর্ঘদিন ধরেই বারুইপুর কামালগাজি বাইপাস এলাকায় গাড়ি থামিয়ে আগ্নেয়াস্ত্র দেখিয়ে ছিনতাইয়ের অভিযোগ উঠছিল। সামনে এসেছিল একাধিক দুঃসাহসিক ছিনতাইয়ের ঘটনাও। অভিযোগের ভিত্তিতে তদন্তও চলছিল। এবার ওই ঘটনার তদন্তে আগ্নেয়াস্ত্র সহ এক ব্যক্তিকে গ্রেফতার করল বারুইপুর থানার পুলিস। পুলিস জানিয়েছে অভিযুক্ত ওই ব্যক্তির নাম সৌরভ সামন্ত ওরফে রানা। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করে ছিনতাই সংক্রান্ত ঘটনাগুলিতে বহু গুরুত্বপূর্ণ তথ্য জানতে পেরেছে বলে পুলিস আধিকারিকদের দাবি। সোমবার রাতে ওই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস, মঙ্গলবার অভিযুক্তকে বারুইপুর মহকুমা আদালতে পেশ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য আদালতে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন করেছে বলে পুলিসের।

পুলিস সূত্রের খবর, অভিযুক্ত রানার থেকে তল্লাশি চালিয়ে, একটি ৭ এমএম পিস্তল, ২ রাউন্ড লাইভ কার্তুজ ও নগদ ১২ হাজার টাকা এবং একটি নাম্বারপ্লেট বিহীন প্রাইভেট গাড়ি বাজেয়াপ্ত করেছে বারুইপুর থানার পুলিস। এরপরই পুলিশের সন্দেহ হওয়ায় ওই অভিযুক্তকে জেরা করা শুরু করে তদন্তকারী অফিসাররা। পুলিস জানিয়েছে, ওই অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করে বহু গুরুত্বপূর্ণ তথ্য হাতে পেয়েছে পুলিস, ইতিমধ্যেই ওই অভিযুক্তর বয়ানের ভিত্তিতে এ ঘটনার সঙ্গে কারা জড়িত তা তদন্ত করে দেখা হচ্ছে।

পুলিস সুত্রে আরও জানা গিয়েছে গোপন সূত্র মারফত খবর পেয়ে বারুইপুর থানার পুলিস সোমবার গভীর রাতে অভিযান চালিয়ে নাম্বার প্লেট বিহীন একটি গাড়িকে আটকায়। গাড়ির মধ্যে ছিল সৌরভ সামন্ত। তার বাড়ি সোনারপুর থানা এলাকার গোবিন্দপুর এলাকায়। গাড়িতে তল্লাশি চালিয়ে আগ্নেয়াস্ত্র সহ টাকা, মোবাইল বাজেয়াপ্ত করে পুলিশ। ধৃতের নামে সোনারপুর, নরেন্দ্রপুর থানা এলাকায় একাধিক চুরি ছিনতাইয়ের মামলা আছে বলে পুলিশ সুত্রে জানা গিয়েছে।


Follow us on :