১৭ মে, ২০২৪

Ranaghat: রানাঘাটের ডাকাতির ঘটনায় গ্রেফতার কুন্দনই রাজু ঝাঁ খুনের মূল চক্রী, দাবি পুলিসের
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-31 19:16:10   Share:   

রাণাঘাটে ডাকাতির ঘটনায় গ্রেফতার ৫। তাঁদের মধ্যে ধৃত কুন্দন সিংই বর্ধমানের কয়লা ব্যবসায়ী রাজু ঝাঁ-কে খুন করেছিলেন। বৃহস্পতিবার এমনই জানাল আসানসোল-দুর্গাপুর পুলিস কমিশনারেট। গত ১ এপ্রিল শনিবার রাত ৮টা নাগাদ শক্তিগড়ে ১৯ নম্বর জাতীয় সড়কে একটি ল্যাংচার দোকানের সামনে খুন হন রাজু ঝাঁ। একটি গাড়ি থেকে তিনজন নেমে এসে রাজুর গাড়ি ঘিরে ধরে গুলি চালায় তিন দুষ্কৃতী। ঘটনাস্থলেই মৃত্যু হয় রাজু ঝাঁর। এবার সেই কুন্দনকেই ডাকাতির ঘটনায় গ্রেফতার করে রানাঘাট পুলিস।

পুলিস ধৃতদের জেরা করে জানতে পারে, সুপারি কিলার-দের সিন্ডিকেট চালাতেন কুন্দন। পুলিসের দাবি, পশ্চিমবঙ্গের আসানসোল, ঝাড়খণ্ড, বিহার, মধ্যপ্রদেশ ও ছত্তিশগড়ে এই সিন্ডিকেটের জাল ছড়িয়ে। বর্তমানে সেই মডিউল কোথায় সক্রিয়, তা জানার চেষ্টা করছে পুলিস। রানাঘাটের পুলিস জেলা সুপার কে কান্নন জানান, ধৃতদের প্রত্যেককেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ডাকাতি ছাড়াও আরও কিছু সূত্র মারফত তথ্য এসেছে। তদন্তের স্বার্থে সব প্রকাশ্যে আনতে চাইছে না পুলিস।

মধ্যপ্রদেশের একটি ডাকাতির ঘটনায় যুক্ত ছিল কুন্দন। রাণাঘাটে ইতিমধ্যেই এসেছে মধ্যপ্রদেশ পুলিসের একটি দল। ২০২১ সালে আসানসোলের খুনের সুপারিও নিয়েছিলেন বলে দাবি পুলিসের।


Follow us on :