২৬ এপ্রিল, ২০২৪

Arms: মুর্শিদাবাদের দুই জায়গা থেকে অস্ত্র-সহ গ্রেফতার ৩, পুলিসি অভিযানে সাফল্য
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-11 16:23:52   Share:   

আগ্নেয়াস্ত্র বিক্রির (Arms Recover) উদ্দেশে আসা দুই ব্যক্তিকে বমাল গ্রেফতার করল ডোমকল থানার পুলিস (Murshidabad)। সূত্রের খবর, ধৃতদের নাম রফিকুল আলম মণ্ডল (৪০) ও মোজাফফর মণ্ডল(২৪)। দু'জনেই নদিয়া জেলার বাসিন্দা। শুক্রবার সন্ধ্যা নাগাদ গোপন সূত্রে খবর পেয়ে ডোমকল থানার পুলিস কাটাকোপরা এলাকায় অভিযান চালিয়ে ওই সন্দেহভাজন দুই ব্যক্তিকে আটক করে তল্লাশি চালায় পুলিস (Police)। তাদের কাছে দু'টি পাইপ গান-সহ ৫ রাউন্ড গুলি উদ্ধার হয়েছে বলে জানা গিয়েছে।

ধৃতদের গ্রেফতারির পর ছয় দিনের পুলিসি হেফাজতের আবেদন জানিয়ে জেলা আদালতে পাঠানো হয়েছে। কাকে বিক্রি করার উদ্দেশে আগ্নেয়াস্ত্র-গুলি নিয়ে আনা হয়েছিল। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে ডোমকল থানার পুলিস। এদিকে গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার রাতে মুর্শিদাবাদের সাগরপাড়া থানার আবু তাহেরপাড়া এলাকা থেকে এক ব্যক্তিকে তল্লাশি চালিয়ে এক পিস্তল-সহ ২ রাউন্ড গুলি উদ্ধার হয়।

রশিদ শেখ (বাড়ি নতুন বামনাবাদ)-কে গ্রেফতার করে সাগরপাড়া থানার পুলিস। শনিবার তাকে জেলা আদালতে পাঠানো হয়েছে। কী কারণে তার কাছে আগ্নেয়াস্ত্র মজুত করা ছিল, সে বিষয়ে তদন্ত শুরু করেছে সাগরপাড়া থানার পুলিস।


Follow us on :