১৫ মে, ২০২৪

Arjun: '৪০ কেজির ভুঁড়ি নিয়ে অপরাধী ধরবে?' ব্যারাকপুরে শুটআউটের ঘটনায় পুলিসকে তোপ সাংসদ অর্জুনের
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-25 21:08:34   Share:   

ব্যারাকপুরে (Barrackpore) ডাকাতি ও খুনের ঘটনায় পুলিসকেই (Police) দায়ী করলেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং (Arjun Singh)। বুধবার সন্ধ্যায় গুলিতে একজনের মৃত্যু হয়েছে। এবার এ ঘটনায় সাংসদ অর্জুন সিং বলেন, 'পুলিস ভুঁড়ি নিয়ে দৌড়াতে পারে না, চোর ধরবে কি ?' তাঁর অভিযোগ, প্রকৃত অপরাধী ধরা পড়ছেন না। তাঁদের অনেকের মাথায় রাজনৈতিক নেতাদের হাত আছে। আর পুলিশও সম্পূর্ণ ব্যর্থ। এতে রাজ্যের শাসকদলের ক্ষতি হচ্ছে বলে মন্তব্য করেন বিজেপির টিকিটে সাংসদ হয়ে তৃণমূলে ফেরা অর্জুন।

বুধবার সন্ধ্যায় ব্যারাকপুরের আনন্দপুরী এলাকায় সোনার দোকানে ডাকাতিতে বাধা দিতে গিয়ে দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হয় ব্যবসায়ীর পুত্রের। গুরুতর আহত হয়েছেন আরও দু’জন। এ নিয়ে বৃহস্পতিবার ব্যারাকপুরের সাংসদ বলেন, 'পরিস্থিতি দেখে মনে হচ্ছে, পুলিশের ভূমিকা সঠিক নয়। পুলিশ-প্রশাসনের উপর মানুষের যে ক্ষোভ তৈরি হচ্ছে, তাতে আমাদের দলের ক্ষতি হবে।' একধাপ এগিয়ে তিনি আরও বলেন, ‘আগেকার পুলিশ অফিসার দেখে অপরাধীরা অপরাধ করতে ভয় পেত। কিন্তু এখনকার পুলিশ অফিসারেরা অপরাধীদের শায়েস্তা করতে ব্যর্থ। ছোট ছোট বিষয় পুলিশের একাংশ অতি সক্রিয়। কিন্তু অপরাধীরা যে মুক্তাঞ্চল বানিয়ে ফেলছে, তা দেখেও আমরা কিছু করতে পারছি না।’ অর্জুন জানান, এতে সাংসদ হিসেবে তিনি দুঃখিত।

ব্যারাকপুরে সোনার দোকানে ডাকাতির ঘটনা নিয়ে অর্জুন বলেন, 'এক মাসের মধ্যে দুটো খুন হয়ে গেল! এক জন ব্যবসায়ী মারা গেলেন। এক জন মাত্র ৪ লক্ষ টাকা ধার নেওয়ার পর খুন হলেন। আর টিটাগড় থানার ভূমিকাও ঠিক নয়।'


Follow us on :