২৭ এপ্রিল, ২০২৪

Anubrata: শক্তিগড়ে প্রাতঃরাশের ৯৯৫ টাকা মেটান অনুব্রতর ছায়াসঙ্গী কৃপাময়
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-08 14:37:08   Share:   

রাতারাতি খবরের শিরোনামে পূর্ব বর্ধমানের শক্তিগড়ের ল্যাংচা কুঠি। শক্তিগড়ে ১৯ নম্বর জাতীয় সড়কের পাশে রয়েছে এই ল্যাংচা কুঠি। মঙ্গলবার বীরভূম জেলা সভাপতি অনুব্রত মন্ডলকে কলকাতা নিয়ে যাওয়ার পথে এই হোটেলে প্রাতঃরাশ সারেন পুলিসকর্মীরা। খেতে দেখা গিয়েছে বীরভূম তৃণমূলের জেলা সভাপতিকেও। 

জানা গিয়েছে, প্রথমে অনুব্রত মন্ডল হোটেলের দরজা দিয়ে ভিতরে ঢুকেছিলেন। হোটেলের ভিতরে প্রবেশের পরই অনুব্রত শৌচালয়ে যেতে চান। শৌচালয় থেকে ফিরে এসে হোটেলের একেবারে শেষের টেবিলে বসেন তিনি। 

অনুব্রত হোটেলে ঢুকলে দোকানের পাশের মূল কাঁচের দরজা লাগিয়ে দেওয়া হয় সুরক্ষার জন্য। এমনকি অনুব্রতর পাশাপাশি হোটেলের ভিতরে ছিলেন ইডি ও পুলিস কর্তারাও। তারপরেও অনুব্রতর টেবিলে দেখা গিয়েছে তাঁর তিন ছায়াসঙ্গীকে। যাঁদের উপস্থিতি ঘিরে দিনভর চলেছে চাপানউতোর। সংবাদ মাধ্যমের ক্যামেরায় দেখা গিয়েছে অনুব্রত এবং তাঁর তিন ছায়াসঙ্গী কৃপাময় ঘোষ, সুকন্যার গাড়ির চালক তুফান মিদ্দা এবং তৃণমূল ছাত্র পরিষদের এক নেতাকে একসঙ্গে খাওয়ার খেতে। এমনকি শক্তিগড়ের সেই হোটেল মালিকের মামা স্বীকার করেন, অনুব্রত মন্ডলের সঙ্গে ওই তিনজন আগেও এই হোটেলে এসেছেন। এমনকি মঙ্গলবার অনুব্রতর খাওয়ার বিলের প্রায় হাজার টাকা (৯৯৫ টাকা) দিয়েছেন তাঁর সঙ্গীরা। 

তবে এই ঘটনাকে কেন্দ্র করে বহু প্রশ্ন উঠছে জনমানসে। প্রশাসনের নজর এড়িয়ে কীভাবে অনুব্রতর ছায়াসঙ্গীরা ঢুকে পড়লেন এই হোটেলে? এমনকি যখন নিরাপত্তার প্রশ্নে হোটেলের দরজা পর্যন্ত লাগিয়ে দেওয়া হলো, তখন কীভাবে কেষ্টর ছায়াসঙ্গীরা তাঁর সঙ্গে একই টেবিলে বসে খেলেন এবং বৈঠক করলেন? এমনকি অনুব্রতদের খাবার বাবদ বিল ৯৯৫ টাকা দোকানে দিয়ে পুলিসের সামনে দিয়েই চলেও গেলেন ওরা তিনজন! 

দোকানের মালিক জাভেদ ইসলামের মামা জানান, 'মঙ্গলবার অনুব্রত হোটেলে ঢুকেই শৌচালয়ে যান। অনুব্রত হোটেলে ঢোকার পর পুলিসকর্তারা সামনের দরজা বন্ধ করে দেন। তবে শৌচালয়ে যাওয়ার রাস্তাটি বন্ধ করা হয়নি। অনুব্রত শৌচালয় থেকে ভিতরে এলে তাঁর সঙ্গে ওই দরজা দিয়ে আরও তিনজন ঢুকে পড়েন। তবে কীভাবে ওই তিনজন হোটেলের শৌচালয়ের দরজা দিয়ে ভিতরে এসেছে তা জানেন না তিনি।' তিনি জানান, 'প্রায় ২৫ মিনিট ধরে তাঁরা একইসঙ্গে খাবারের টেবিলে খাচ্ছিলেন। পরে অনুব্রত একজন সবুজ পাঞ্জাবি পরা ব্যক্তিকে বিল মিটিয়ে দেওয়ার কথা বলতে ওই ব্যক্তি বিল বিল মিটিয়ে দেন। এমনকি সেই সময় হোটেলের ভিতরে পুলিস-ইডির উপস্থিতির কথাও জানান তিনি।'  


Follow us on :