ব্রেকিং নিউজ
  রাষ্ট্রগুরু এভিনিউতে ভুয়ো কল সেন্টার খুলে ঋণের প্রতিশ্রুতি দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গ্রেফতার তিন মহিলা সহ মোট ৫ জন     মালদহে বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়ে মৃত্যু এক যুবকের, চাঞ্চল্য     সামশেরগঞ্জে শনিবার গভীর রাতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আতঙ্ক ছড়ায়  
Anubrata-wants-to-talk-to-his-daughter-again-and-again-CBIs-objection
CBI: বারবার মেয়ের সঙ্গে কথা বলার আবদার অনুব্রতর, 'না' সিবিআইয়ের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-14 11:34:46


সিবিআইয়ের (CBI) পক্ষ থেকে অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) গ্রেফতার করার পর তাঁর একাধিক আবদার পূরণ করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। কিন্তু তিনি বারংবার সিবিআই অধিকারিকদের জানান, তিনি তাঁর মেয়ের (Daughter) সঙ্গে কথা বলতে চান। কিন্তু তদন্ত চলাকালীন বাইরের কোনও ব্যক্তির সঙ্গে কথা বলা যাবে না বলে জানিয়ে দেন তদন্তকারী আধিকারিক। সিবিআই সূত্রে খবর, গ্রেফতার হওয়ার পর দুবার ফোনে তাঁর মেয়ের সঙ্গে কথা বলেছেন অনুব্রত মণ্ডল। কিন্তু বারংবার তিনি চাইছেন তাঁর মেয়ের সঙ্গে কথা বলতে। সেটা সম্ভব নয় বলে জানিয়ে দিয়েছেন তদন্তকারী আধিকারিকরা। শুধুমাত্র আইনজীবীর সঙ্গে তিনি কথা বলতে পারবেন, এ কথাই তাঁকে জানিয়ে দেওয়া হয়েছে।

কোর্টের নির্দেশে ৪৮ ঘণ্টা পরপর অনুব্রত মণ্ডলের শারীরিক পরীক্ষা (Medical Test) করাতে হবে। সেইমতো আজ অনুব্রত মণ্ডলের শারীরিক পরীক্ষার সম্ভাবনা রয়েছে। তাঁকে আজ পুনরায় নিয়ে যাওয়া হতে পারে কমান্ড হাসপাতালে।

প্রেসিডেন্সি জেলে (Presidency) শনিবার পরিদর্শন করে ৮ জন ডাক্তারের একটি টিম। টিমের সদস্যরা সকলেই এসএসকেএমের চিকিত্সক বলে জানা গিয়েছে। মূলত পার্থ চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা খতিয়ে দেখতেই এই মেডিক্যাল টিম বলে জেল সূত্রে জানা গিয়েছে। তবে জেলেরই অন্য সূত্রে জানা গিয়েছে, স্বাভাবিকভাবেই আছেন পার্থ চট্টোপাধ্যায়।

খাওয়াদাওয়াও করছেন স্বাভাবিকভাবেই। গত দুদিনে পায়ের ব্যথা কিছুটা বেড়েছে। তাই মাঝেমধ্যেই সেলের বাইরে হাঁটাহাঁটি করছেন। 

অন্যদিকে, গরুপাচার মামলায় সিবিআই-এর এবার নজর বীরভূম জেলার পুলিস কর্মীদের ওপর। গরু পাচারের লভ্যাংশ পেত পুলিস কর্মীরাও। এমন কয়েকজন পুলিস কর্মীকে তলব করতে চলেছে সিবিআই।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন