ব্রেকিং নিউজ
  কান্দিতে ট্রাক্টরের ধাক্কায় আহত দুই মোটরবাইক আরোহী, চাঞ্চল্য     নরেন্দ্রপুরে মাঝরাতে বোমাবাজির ঘটনা, উদ্ধার ৩টি তাজা বোমা     দুবরাজপুরে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১, তদন্তে পুলিস  
Anubrata-had-mild-chest-pain-and-visited-Asansol-hospital-for-check-up
Anubrata: ইডি-সিবিআইয়ের জেরা, 'বুকে ব্যথা' নিয়ে হাসপাতালে অনুব্রত! ৪০ মিনিট পর ফিরলেন জেলে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-20 15:44:24


একসপ্তাহের মধ্যেই ইডি এবং সিবিআইয়ের (ED-CBI) জোড়া জেরা পর্ব। পাশাপাশি রয়েছে ইডির হেফাজতে থেকে দিল্লি উড়ে যাওয়ার আশঙ্কা। এভাবে যতই গরু পাচার-কাণ্ডে (Cow Smuggling) তদন্ত এগোচ্ছে, ততই যেন মানসিক চাপ বাড়ছে অনুব্রতর (Anubrata Mondal)। এমনটাই মনে করছে ওয়াকিবহাল মহল। শনিবার সিবিআইয়ের জেরার পর হঠাৎ তিনি অসুস্থ বোধ করেন এবং বুকে ব্যথা অনুভূত হয়। রবিবার সকালে তাই আসানসোল জেলা হাসপাতালে (Asansol Hospital) আনা হয়েছিল অনুব্রত মণ্ডলকে। এদিন সকাল সাড়ে ১১টা নাগাদ হাসপাতালে ঢোকেন বীরভূম তৃণমূলে জেলা সভাপতি (Birbhum TMC)। প্রায় ৪০ মিনিট পর বেড়িয়েও আসেন রাজ্য রাজনীতির অন্যতম চর্চিত চরিত্র অনুব্রত মণ্ডল। তাঁকে ফের নিয়ে যাওয়া হয় আসানসোল জেলে।

চিকিৎসক জানান, তৃণমূল নেতার কোনও শারীরিক অসুস্থতার কারণ নেই। ভালোই আছেন তিনি। তাঁর ইসিজি করা হয়েছে রিপোর্ট স্বাভাবিক। মেডিসিন এবং সার্জারির চিকিৎসকরা দেখেছেন, প্রত্যেকে জানান খারাপ কিছু নেই। ব্লাড প্রেসার, সুগার নর্মাল। খুব কিছু একটা সমস্যা নেই।

এদিকে, মঙ্গলবার দিল্লির রউস অ্যাভেনিউ কোর্টে অনুব্রতকে আদালতে হাজির সংক্রান্ত ইডির মামলার শুনানি। তৃণমূল নেতার প্রোডাকশন ওয়ারেন্ট চেয়ে শুক্রবারই দিল্লির ওই কোর্টে আবেদন করেছিল কেন্দ্রীয় সংস্থা। সেদিন এই আবেদন গৃহীত হলেও, হয়নি শুনানি। এখন মঙ্গলবার রউস অ্যাভেনিউ কোর্টের দিকে তাকিয়ে বাংলার রাজনৈতিক মহল।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন