১২ মে, ২০২৪

Sukanya: পেট ব্যথার দোহাই দিয়ে তৃতীয় বার ইডির হাজিরা এড়ালেন অনুব্রত কন্যা
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-12 16:55:34   Share:   

পেটে ব্যথা নিয়ে ভর্তি ছিলেন হাসপাতালে (Hospital)। এবার ওই পেট ব্যথার দোহাই দিয়েই ইডির হাজিরা এড়ালেন অনুব্রত-কন্যা (Anubrata Mondal)। এই নিয়ে তিনবার হাজিরা এড়ালেন অনুব্রতর কন্যা সুকন্যা মণ্ডল (Sukanya Mondal)। সোমবারই সুকন্যাকে দিল্লির ইডির দফতরে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছিল ইডি। কিন্তু গত দু’বারের মতো এ বারেও তিনি যাননি। কারণ হিসাবে শারীরিক অসুস্থতার কথা বলেছেন সুকন্যা।

অনুব্রতকে হেফাজতে নেওয়ার পর তদন্ত করে, অনুব্রত কন্যা সুকন্যার বিষয়ে অনেক চাঞ্চল্যকর তথ্যের নাগাল পান ইডির আধিকারিকরা। সূত্রের খবর, অনুব্রত এবং তাঁর পরিবারের সম্পত্তি সংক্রান্ত খোঁজখবর জানতে সুকন্যাকেও তলব করে ইডি। গত মার্চ মাসেই এক বার তলব করা হয়। কিন্তু তিনি হাজিরা এড়ান। তার আগের বার আইনজীবী মারফত চিঠি দিয়ে সুকন্যা বেশ কিছু দিন সময় চেয়েছিলেন। তৃতীয় বারও তিনি ইডির তলব এড়ালেন। সূত্রের খবর, কয়েকদিন আগেই তিনি বোলপুর হাসপাতালে পেট ব্যাথা নিয়ে ভর্তি হন। দু'দিন চিকিৎসার পর তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।

প্রসঙ্গত, গত বছর অগাস্টে অনুব্রত গ্রেফতার হওয়ার পরই সুকন্যাকে দিল্লিতে ডেকে জিজ্ঞাসাবাদ করে সিবিআই। তারা দাবি করে, বিপুল সম্পত্তি সম্পর্কে কেষ্ট-কন্যার কাছে প্রশ্ন করা হয়। কিন্তু তিনি সদুত্তর দেননি। তিনি জানিয়ে দেন, ওই সব প্রশ্নের উত্তর তাঁর বাবা এবং হিসাবরক্ষক মণীশ কোঠারিই (যিনি এখন ইডি হেফাজতে) দিতে পারবেন। ইডি সূত্রে খবর, ওই কারণেই অনুব্রত এবং সুকন্যাকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করার কথা ভাবা হয়।


Follow us on :