২৬ এপ্রিল, ২০২৪

Anubrata court: অনুব্রতর জেল না জামিন? আসানসোল আদালত চত্বরে কড়া নিরাপত্তা
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-24 11:24:53   Share:   

গরুপাচার-কাণ্ডে(cattle smuggling case) ধৃত অনুব্রতের ১৪ দিনের সিবিআই(CBI custody) হেফাজতের মেয়াদ আজ শেষ। আজই আসানসোলের বিশেষ সিবিআই আদালতে(asansol CBI court) পেশ করা হবে তাঁকে। বুধবার সকালে তাঁকে নিজাম প্যালেস(Nizam palace) থেকে নিয়ে আসানসোলের উদ্দেশে রওনা সিবিআই আধিকারিকদের।

অন্যদিকে, ইতিমধ্যেই কোর্টে প্রবেশ করলেন বিচারক রাজেশ চক্রবর্তী। এদিন আসানসোলের কোর্ট চত্বরে হুমকি চিঠির জেরে কড়া নিরাপত্তা(tight security)। ব্যারিকেড দেওয়া হয়েছে জায়গায় জায়গায়। সূত্রের খবর, নিশ্ছিদ্র নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে আসানসোলের সিবিআই আদালত। ত্রিস্তরীয় নিরাপত্তা বলয় কোর্ট চত্বরে। সঠিক কারণ বললে কাউকেই ব্যারিকেড টপকে ঢুকতে দেওয়া হচ্ছে না। আজ আইনজীবী ছাড়া আর কেউ প্রবেশ করতে পারবে না। সাংবাদিকদেরও প্রবেশ নিষেধ। এমনকী ঢুকতে নিষেধাজ্ঞা অন্যান্য আইজীবীদেরও। তবে চিঠি প্রসঙ্গে কোনও মন্তব্য করলেন না বিচারক রাজেশ চক্রবর্তী। 

জানা গেছে এদিন সকালের খাবারে মুড়ি খেয়েছেন, কচুরি,তরকারি খেয়েছেন অনুব্রত মণ্ডল। সূত্রের খবর,আদালতের পথে যেতে এদিন শক্তিগড়ে ল্যাংচা খেয়েছেন তিনি।

সূত্রের খবর, বিচারককে হুমকি চিঠি নিয়ে অনুব্রত মণ্ডল বলেন, 'বিচারককে বলব, সিবিআই তদন্ত হোক','এই নোংরামি বন্ধ হোক' ।

এদিন সিএনের -এর বুম দেখে সাংবাদিকের প্রশ্নের উত্তরে আরও একবার মেজাজ হারালেন কেষ্ট!

সাংবাদিক: দাদা শরীর কেমন আছে?

অনুব্রত-'কোন টিভি?' 

সাংবাদিক:সিএন 

অনুব্রত-'ওই ফাউ'

অনুব্রত-'বাবা!'

অনুব্রত- 'দালালের দালালের দালালের দালালের দালালের দালাল' 

সাংবাদিক:দাদা কালকের হুমকি চিঠি নিয়ে কি বলবেন?

অনুব্রত-'একেবারে দালাল দালাল দালাল'

তবে তিনি জামিন পাবেন না ফের জেল হেফাজত হবে অনুব্রতের তা শুধু সময়ের অপেক্ষা। সেক্ষেত্রে তাঁকে ভিন্‌রাজ্যে পাঠানোর জন্য সিবিআই ‘সক্রিয়’ হবে বলে সূত্রের খবর।


Follow us on :