১৩ মে, ২০২৪

Dengue death: ডেঙ্গিতে মৃত্য়ু দেগঙ্গার এক যুবকের, আতঙ্কিত গোটা রাজ্য়ের মানুষ
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-25 16:27:21   Share:   

রাজ্য়ে আবারও ডেঙ্গি আক্রান্ত হয়ে মৃত্য়ু হল এক যুবকের। হাসপাতালের বিরুদ্ধে উঠেছে গাফিলতির অভিযোগ। জানা গিয়েছে, মৃত যুবকের নাম সরিফুল ইসলাম (২৪)। দেগঙ্গার কুমরুলী গ্ৰামের বাসিন্দা। কিন্তু হাসপাতাল থেকে মৃত্য়ুর কারণ হিসেবে ডেঙ্গির বদলে সেফটিসেমিয়া উল্লেখ করা আছে। পরিবারের একমাত্র পুত্র সন্তান সরিফুলের মৃত্যুতে ভেঙে পড়েছে তাঁর পরিবার। 

পরিবার সূত্রে খবর, প্রথমে সরিফুলের মা ও বোন ডেঙ্গি আক্রান্ত হয়। তারপর সুস্থ হওয়ার আগেই ডেঙ্গি আক্রান্ত হয় সরিফুল নিজেই। শনিবার তাঁর জ্বর আসলে প্রথমে তাঁকে বিশ্বনাথপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে রক্তের রিপোর্ট করালে এনএসওয়ান পজিটিভ আসে বলে পরিবারের দাবি। 

রবিবার সকালে অবস্থার অবনতি হওয়ায় তাঁকে স্থানান্তরিত করা হয় বারাসত জেলা হাসপাতালে। রবিবার সন্ধ্যায় বারাসত হাসপাতালে মৃত্য়ু হয় সরিফুল ইসলামের। ‌হাসপাতাল কর্তৃপক্ষ ডেঙ্গির সমস্ত রিপোর্ট আটকে রেখে দিয়ে মৃত দেহ দেওয়ার সময় ডিসচার্জ সার্টিফিকেটে মৃতুর কারণ হিসেবে সেফটিসেমিয়া উল্লেখ করায় ক্ষোভ মৃত যুবকের পরিবার পরিজনদের। বাড়ির একমাত্র রোজগেরে যুবকের মৃত্যুতে অসহায় হয়ে পড়েছে তাঁর পরিবার।


Follow us on :