২৭ এপ্রিল, ২০২৪

Shootout: ফের শুটআউট পশ্চিম মেদিনীপুরে! টাকার ব্যাগ ছিনিয়ে চম্পট ৩ দুষ্কৃতী
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-19 10:28:39   Share:   

ফের রাজ্যে শুটআউটের (shootout) ঘটনা! ঘটনাস্থল পশ্চিম মেদিনীপুর (West Medinipur) শহর। রবিবার রাতেই চলে গুলি, অভিযোগ এরকমই। একদিকে যখন বিশ্বকাপের ফাইনাল খেলার উন্মাদনা চরমে, ঠিক তখনই মেদিনীপুর শহরের মিত্র কম্পাউন্ড এলাকায় শূণ্যে গুলি চালিয়ে এক ব্যক্তির কাছ থেকে টাকা ছিনতাই করে নিয়ে পালিয়ে যায় তিন দুষ্কৃতী। এমন ঘটনা জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। আতঙ্ক ছড়ায় এলাকাবাসীদের মধ্যে।

বিভিন্ন মুরগির দোকানের টাকা কালেকশন করেন রাজীব দাস। এই রাজীব দাসের অভিযোগ, বিভিন্ন দোকানের টাকা কালেকশন করে রবিবার রাতে তিনি যখন বাড়ি ফিরছিলেন। ঠিক তখনই শহরের মিত্র কম্পাউন্ডের কাছে পিছন দিক থেকে তিন দুষ্কৃতী এসে তাঁকে প্রথমে মারধর করে। তারপরও সে যখন টাকার ব্যাগ ছাড়তে না চান, তখনই শূন্যে গুলি চালায় দুষ্কৃতীরা।

ঘটনার খবর কোতোয়ালি থানায় দেওয়া হলে তড়িঘড়ি পুলিস (police) এসে পৌঁছয় এলাকায়। পরবর্তীতে থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন রাজীব দাস। লিখিত অভিযোগ পাওয়ার পরে পুরো ঘটনা তদন্ত শুরু করেছে কোতোয়ালি থানার পুলিস। তবে মাঝরাতে এমন ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্ক ছড়িয়েছে। এলাকাবাসীদের নিরাপত্তা নিয়েও উঠেছে প্রশ্ন। 


Follow us on :