১০ মে, ২০২৪

Raiganj: ভিনরাজ্যে কাজে গিয়ে আত্মহত্যা শ্রমিকের! খুন নাকি কেবলই আত্মহত্যা, তদন্তে পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-25 13:33:01   Share:   

ফের ভিনরাজ্যে গিয়ে শ্রমিকের (Migrant) অস্বাভাবিক মৃত্যু (Death) ঘিরে চাঞ্চল্য। গলায় ফাঁস লাগানো অবস্থায় মৃতদেহ উদ্ধার হয়েছে। তবে এই ঘটনায় মৃতার পরিবার খুনের অভিযোগ তুলেছে। এমনকি ছেলের মৃত্যুর রহস্য উদ্ঘাটন করতে তদন্তের দাবি জানিয়েছে মৃতর পরিবার। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জের (Raiganj) রাইপুর এলাকায়। সূত্রের খবর, মৃত ওই যুবকের নাম সঞ্জয় শীল। 

মৃতর পরিবার সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সঞ্জয় স্থানীয় ব্যক্তি রতন বিশ্বাসের সঙ্গে উত্তর প্রদেশের গাজিয়াবাদের বিগনোর এলাকায় কাজের উদ্দেশ্যে যান। তারপর সোমবার সকাল ৫ টা নাগাদ সঞ্জয় ফোন করে ২৬ হাজার টাকা পাঠানোর কথা বলেন। ঠিক এরপরই সকাল ৭ টা নাগাদ ফের একবার ফোন আসে। আর তখনই একজন জানান সঞ্জয় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।  

এই ঘটনায় সঞ্জয়ের মার অভিযোগ, তাঁরা বিজেপি করত। তাই নির্বানের আগে তাঁদের ভোট তৃণমূলকেই দিতে হবে বলে চাপ দেওয়া হয় শাসক দল থেকে। তাই নিয়ে বেশ অশান্তিও হয়। তবে সবকিছু ঠিকঠাক হয়ে গিয়েছিল। তাঁর অনুমান, পঞ্চায়েত নির্বাচনে ওই ঝামেলার জেরেই সঞ্জয়কে উত্তরপ্রদেশে নিয়ে গিয়ে খুন করা হয়ে থাকতে পারে। পাশাপাশি উত্তরপ্রদেশ থেকে সঞ্জয়ের দেহ নিয়ে আসতে নানা টালবাহানা করায় পরিবারের লোকের সন্দেহ, সঞ্জয়কে খুন করা হয়েছে, এমনই অভিযোগ করেছে মৃতর মা।


Follow us on :