১১ মে, ২০২৪

Death: পারিবারিক বিবাদে কাকদ্বীপে বৃদ্ধের অস্বাভাবিক মৃত্যু, কাঠগড়ায় স্ত্রী-মেয়ে
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-14 12:01:28   Share:   

এক বৃদ্ধের অস্বাভাবিক মৃত্যুকে (Unnatural death) কেন্দ্র করে চাঞ্চল্য। ঘটনাটি ঘটেছে দ‌ক্ষিণ ২৪ পরগনার কাকদ্বীপ থানার (Kakdwip police station) অন্তর্গত উত্তর গোবিন্দ এলাকায়। মৃত ব্যক্তির নাম শ্রীমন্ত দাস। মেয়ে ও স্ত্রীয়ের বিরুদ্ধে ওই ব্যক্তিকে খুন (Murder) করা হয়েছে বলে অভিযোগ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার গভীর রাতে মৃত শ্রীমন্ত দাসের বাড়িতে চিৎকার চেঁচামেচি শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। বাড়িতে ঢুকে দেখেন মৃত অবস্থায় পড়ে রয়েছেন শ্রীমন্ত। তবে মৃত্যুর কারণ জানতে চাইলে পরিবারের লোকজন প্রথমে অন্য কিছু জানান। পরে পুলিস এসে জিজ্ঞাসাবাদ করলে মৃতের পরিবার জানায়, গলায় দড়ি দিয়ে মারা গিয়েছেন।

কিন্তু প্রতিবেশীদের দাবি বৃহস্পতিবার সন্ধ্যায় ওই মৃত ব্যক্তির বাড়িতে চরম অশান্তি হয়। এবং সেই অশান্তির জেরে ওই ব্যক্তির স্ত্রী এবং মেয়ে পরিকল্পিতভাবে হত্যা করেছে তাঁকে।

মৃতর গলাতে স্পষ্ট দড়ির দাগ রয়েছে এমনটাই জানা যায়। ইতিমধ্যে কাকদ্বীপ থানার পুলিস মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। পাশাপাশি একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রজু করেছে। খুন না আত্মহত্যা করেছেন শ্রীমন্ত, তা তদ‌ন্ত শুরু করেছে পু‌লিস।


Follow us on :