১২ মে, ২০২৪

Mathurapur: মথুরাপুরে নাবালিকা নিগ্রহের অভিযোগে গ্রেফতার এক অভিযুক্ত যুবক
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-28 18:30:04   Share:   

মন্দির বাজারের পর এবার মথুরাপুরে নাবালিকা নিগ্রহের অভিযোগ। এক স্কুল ছাত্রীকে ডেকে নিয়ে গিয়ে নিগ্রহের অভিযোগ উঠল এলাকার এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা জেলার মথুরাপুর থানা এলাকায়। নির্যাতিতার মায়ের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত বাসুদেব জাতুয়াকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতের বিরুদ্ধে যৌন নিগ্রহ সহ পকসো আইনে একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিস। বৃহস্পতিবার ধৃতকে ডায়মন্ড হারবার মহকুমা আদালতে তোলা হয়। 

অন্যদিকে, এদিন নির্যাতিত ওই ছাত্রীর মেডিকেল করানো হয়েছে ডায়মন্ড হারবার মেডিকেল কলেজ হাসপাতালে। যৌন নিগ্রহের সময় অভিযুক্তের এক সঙ্গী পাহারা দিচ্ছিল বলে অভিযোগ। পুলিস তাকেও কেন গ্রেফতার করল না, তা নিয়ে প্রশ্ন তুলেছে নির্যাতিতার পরিবার। যেহেতু অভিযুক্ত বাসুদেব জাতুয়া তৃণমূলের ঘনিষ্ঠ। তাই অভিযোগ তুলে নেওয়ার জন্য নির্যাতিতার পরিবারকে প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ। এই ঘটনার পর থেকেই আতঙ্কিত রয়েছে নির্যাতিতা ছাত্রীর বাবা ও মা। 

নির্যাতিতার মা জানিয়েছেন, বুধবার বিকেলে বাড়ির পাশেই খেলা করছিল পঞ্চম শ্রেণীর ওই ছাত্রী। অভিযোগ, অন্ধকার নামার ঠিক আগেই বছর এগারোর ওই ছাত্রীকে খাবারের লোভ দেখিয়ে ডেকে নিয়ে গিয়ে গ্রামের নির্জন জায়গায় একটি খড়ের স্তুপের পিছনে যৌন নির্যাতন করে বাসুদেব। ঘটনার পর ছাত্রী বাড়িতে ফিরে কান্নায় ভেঙে পড়েন। রাতে অসুস্থ হয়ে পড়লে ছাত্রীকে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যায় তাঁর পরিবারের লোকজনেরা। এরপর ছাত্রীর মুখ থেকে সমস্ত ঘটনার কথা শুনে রাতেই পুলিসের দ্বারস্থ হন তার বাবা ও মা।


Follow us on :