১০ মে, ২০২৪

Kultali: সিপিআইএমের ভোট প্রচারে গিয়ে হামলার শিকার বাম সমর্থক, অভিযোগের তীর তৃণমূলের দিকে
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-02 15:15:47   Share:   

পঞ্চায়েত নির্বাচনকে কেন্দ্র করে রাজ্যের জেলায় জেলায় বারবার শাসক (TMC) দলের বিরুদ্ধে হামলার ঘটনা উঠে আসছে। জয়নগরের পর এবার কুলতলিতেও বামেদের (CPIM) উপর হামলার (Attack) অভিযোগ উঠছে শাসক দলের বিরুদ্ধে। এই ঘটনায় আহত হয়েছেন সিপিআইএম-এর সমর্থক জাকির সর্দার। এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কুলতলি (Kultali) থানার পুলিস। পুলিস (Police) আহত ওই সিপিআইএম সমর্থককে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়। ইতিমধ্যেই এই ঘটনায় কুলতলি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন জাকির সর্দার। অভিযোগের ভিত্তিতে এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। 

সূত্রের খবর, কুলতলির মেরিগঞ্জ ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের ১২ নম্বর বুথের সিপিআইএম পার্থী মর্জিনা সর্দার। রবিবার সকালে ওই প্রার্থীকে নিয়েই গ্রামে প্রচার করতে যায় সিপিআইএম-এর সমর্থক জাকির সর্দার। তখনই এমন ঘটনা ঘটায় শাসক দল, এমনটাই দাবি। আহত ওই বাম সমর্থক জাকির সর্দারের অভিযোগ, গ্রামে প্রচার করার সময়ই তৃণমূল আশ্রিত কিছু দুষ্কৃতী তাঁদের পথ আটকে ধরে। তারপরেই জাকির সর্দারকে অপহরণ করে একটি বাড়িতে নিয়ে গিয়ে ব্যাপক মারধর করে। এমনকি লোহার রড দিয়ে তাঁর মাথায় জোরে আঘাতও করে। ঠিক তারপরেই জাকির সর্দারের শরীরে যাতে কোনও রক্তের দাগ না থাকে তার জন্য গায়ের জামাও খুলে নেয় অভিযুক্তরা, এমনটাই অভিযোগ করেছেন আহত ওই সমর্থক।

যদিও অপহরণ করে মারধর করার অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন কুলতলির ব্লক সভাপতি পিন্টু প্রধান। তিনি জানান, এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও সংযোগ নেই। নির্বাচনের আগে শাসক দলকে কালিমালিপ্ত করতেই এমন ঘটনা ঘটাচ্ছে বিরোধী দল। 


Follow us on :