১০ মে, ২০২৪

Dharna: সংসার করতে চেয়ে স্বামীর বাড়ির সামনে ধারনায় স্ত্রী! ঘটনাস্থলে বালুরঘাট থানার পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-05 19:02:10   Share:   

স্বামীর সঙ্গে সংসার করার জন্য ধরনায় (Strike) বসলেন স্ত্রী। আদালতে বলেছিল স্ত্রীকে নিয়ে সংসার করবেন, সেই কারণে মামলা তুলে নেন স্ত্রী। অভিযোগ, বর্তমানে অন্য এক মহিলার সঙ্গে সংসার করছেন তাঁর স্বামী। সেই প্রতিবাদে স্বামীর বাড়ীর সামনে ধরনায় বসেছেন স্ত্রী। শনিবার, দক্ষিণ দিনাজপুরের বালুরঘাট থানার চিঙ্গিশপুর গ্রাম পঞ্চায়েতের চক আলম এলাকার এই ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছয় বালুরঘাট থানার পুলিস। 

জানা গিয়েছে, বছর পাঁচেক আগে বালুরঘাট থানার চিঙ্গিশপুর গ্রাম পঞ্চায়েতের চক আলম গ্রামের বাসিন্দা সেনা বিভাগে কর্মরত সোম মুর্মুর সঙ্গে বিয়ে হয়  কুমারগঞ্জের বটুন গ্রাম পঞ্চায়েতের বংশীপুর গ্রামের বাসিন্দা ওই মহিলার। অভিযোগ, বিয়ের কিছুদিন পর থেকেই ওই মহিলার স্বামী সোশ্যাল মিডিয়ায় অন্য এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। তাঁর স্ত্রী বিষয়টি জানার পরেই না কি তাঁর ওপর শুরু হয় অত্যাচার। গৃহবধূ সেই অত্যাচারের প্রতিবাদ করায় তাঁর স্বামী তাঁকে মারধর করত বলে জানিয়েছেন তিনি। এই ঘটনায় ওই নির্যাতিতা গৃহবধূ গ্রাম্য সালিশি সভায় অভিযোগ করলে তাঁকে বাড়ি থেকে বের করে দেওয়া হয় বলে অভিযোগ। 

এরপর ওই গৃহবধূ আইনে দ্বারস্থ হন। গৃহবধূ নির্যাতনের অভিযোগ করা হয় বালুরঘাট থানায়। নির্যাতিতা ওই গৃহবধূ জানিয়েছে, মামলা চলাকালীন তাঁর স্বামী  তাঁকে নিয়ে সংসার করবার কথা জানালে, তিনি এই মামলা তুলে নেন। অথচ তাঁর স্বামীর কর্মস্থলের আবাসনে অন্য মহিলার সঙ্গে সংসার করছে বলে জানা যায়। এদিন এই ঘটনার প্রতিবাদে ওই গৃহবধূ তাঁর স্বামীর বাড়ির সামনে ধরনায় বসেন। 

যদিও এই অভিযোগ অস্বীকার করেন সেনা জওয়ান কর্মরত ওই মহিলার স্ত্রী সোম মুর্মু। শেষ পর্যন্ত পুলিস ওই গৃহবধূকে তাঁর স্বামীর বাড়িতে বাড়ির ভিতরে যাওয়ার ব্য়বস্থা করে দিয়েছেন বলে জানা গিয়েছে।


Follow us on :