০৫ মার্চ, ২০২৪

Mursidabad: রেজিস্ট্রেশন নম্বর জাল করে রোগী দেখার অভিযোগ, গ্রেফতার ভুয়ো ডাক্তার
CN Webdesk      শেষ আপডেট: 2024-01-04 14:29:17   Share:   

রেজিস্ট্রেশন জাল করে দিনের পর দিন ডাক্তারি করা অভিযোগ। ঘটনায় সামশেরগঞ্জের ধুলিয়ানে গ্রেফতার হয় ওই ভুয়ো ডাক্তার। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক শোরগোল পড়েছে মুর্শিদাবাদের সামশেরগঞ্জ থানার ধুলিয়ানে। পুলিস সূত্রে জানা গিয়েছে, ধৃত ওই ভুয়ো ডাক্তারের নাম অরবিন্দকুমার গুপ্ত। বাড়ি উত্তর ২৪ পরগনায়। বৃহস্পতিবার ধৃত ওই ভুয়ো ডাক্তারকে জঙ্গিপুর মহুকুমা আদালতে পাঠায় সামশেরগঞ্জ থানার পুলিস।

জানা গিয়েছে, অভিযুক্ত অরবিন্দকুমার গুপ্ত কলকাতার এক বিখ্যাত ডাক্তারের ডাক্তারি রেজিস্ট্রেশন নম্বর জাল করে ফরাক্কার একটি নার্সিংহোমে বেশ কয়েক বছর ধরে ডাক্তার হিসেবে রোগী দেখছিলেন। অরবিন্দ নিজেকে ডিগ্রিপ্রাপ্ত একজন চিকিৎসক হিসেবে নিজের পরিচয় দিতেন। কিন্তু পরবর্তীতে জানা গিয়েছে, কলকাতার চিকিৎসক অরবিন্দকুমার গুপ্ত অন্য়ের ডকুমেন্ট ও ডাক্তারি ডিগ্রি জাল করে ডাক্তারি করতেন।

বুধবার ফরাক্কার সেই নার্সিংহোম ছেড়ে অরবিন্দকুমার সামশেরগঞ্জ থানার ধুলিয়ানের একটি বেসরকারি নার্সিংহোমে আরএমও হিসেবে যোগদান করতে যান। তখনই নার্সিংহোম কর্তৃপক্ষ সেই ডাক্তারের কাছে রেজিস্ট্রেশন নম্বর দেখতে চান। কিন্তু উনি রেজিস্ট্রেশন নম্বরের যে কাগজটি দেখান সেটা দেখেই কার্যত সন্দেহ হয় নার্সিংহোম কর্তৃপক্ষের। তারপরেই রেজিস্ট্রেশন নম্বরের সত্যতা যাচাই করতেই বেরিয়ে আসে আসল রহস্য। ওই ভুয়ো ডাক্তার কলকাতার একজন বিখ্যাত ইএনটি স্পেশালিস্টের রেজিস্ট্রেশন নম্বর জাল করে প্রাকটিস করছিলেন। তারপরেই বিষয়টি সামশেরগঞ্জ থানায় জানানো হয়। এরপর বুধবার সন্ধ্যায় ওই ভুয়ো ডাক্তার অরবিন্দ কুমার গুপ্তকে আটক করে নিয়ে আসে সামশেরগঞ্জ থানার পুলিস। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয় তাকে। 


Follow us on :