০৮ মে, ২০২৪

Minor: টাকার লোভ দেখিয়ে নাবালিকাকে যৌন নিগ্রহের অভিযোগ, পুলিসের হাতে ধৃত প্রতিবেশী এক ব্যক্তি
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-05 18:33:45   Share:   

টাকার লোভ দেখিয়ে নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার এক ব্যক্তি। সোমবার রাতে খড়িবাড়ি রানীগঞ্জ-পানিশালীর গ্রাম পঞ্চায়েতের ভারত নেপাল সীমান্ত লাগোয়া এলাকা ঘটনা। অভিযোগ টাকার লোভ দেখিয়ে ওই নাবালিকাকে দিনের পর দিন ধর্ষন করত ওই অভিযুক্ত। পুলিস জানিয়েছে, অভিযুক্ত ওই ব্যক্তির নাম সীতারাম সিংহ। সোমবার রাতে ওই নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে ওই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস। ওই অভিযুক্তকে মঙ্গলবার সকালে শিলিগুড়ি মহকুমা আদালতে পাঠানো হয়েছে। এছাড়া ওই নির্যাতিতার সঙ্গে কথা বলে পুলিস ঘটনার তদন্তে নেমেছে।

পুলিস সূত্রের খবর, ওই অভিযুক্তকে পুলিসি হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করে ঘটনার তদন্ত করা হবে। পাশাপাশি ওই নির্যাতিতার পরিবার সূত্রে খবর, দীর্ঘ একমাস ধরেই মাঝে মাঝে পঞ্চম শ্রেণীর ওই নাবালিকার হাতে টাকা দেখতে পেত তাঁর অবিভাবক। এরপর সন্দেহ হওয়ায় ওই নাবালিকাকে জিজ্ঞেস করা হলে সমস্ত ঘটনা জানতে পারেন। এরপরই প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ দায়ের করা হয় খড়িবাড়ি থানায়। পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পুলিস প্রথমে ওই নাবালিকাকে জিজ্ঞাসাবাদ করে। এরপর নাবালিকার বয়ানের ভিত্তিতে ওই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

পুলিস সূত্রে খবর, ওই অভিযুক্তের পাশাপাশি ওই নির্যাতিতাকে গোপন জবানবন্দির জন্য আদালতে পাঠানো হয়েছে, এছাড়া তড়িঘড়ি ওই নির্যাতিতার মেডিকেল টেস্ট করানো হবে বলেই পুলিশ সূত্রের খবর। স্বাভাবিক ভাবেই এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। এবং স্থানীয়দের তরফে ওই অভিযুক্তের কঠোর শাস্তির দাবিও জানানো হয়েছে।


Follow us on :