১৪ মে, ২০২৪

Birbhum: শান্তিনিকেতনের রাস্তায় মাদক পাচরের অভিযোগ, ঘটনায় গ্রেফতার চার
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-23 17:16:50   Share:   

বোলপুরের শান্তিনিকেতনের রাস্তা দিয়ে গাড়িতে গাঁজা পাচারের চেষ্টা। ঘটনায় গ্রেফতার তিনজন পুরুষ ও এক মহিলা। আটক দুটি চারচাকার গাড়ি। তল্লাশি চালিয়ে আটক করা ওই গাড়ি দুটি থেকে মোট বাজেয়াপ্ত করা হয় নব্বই কিলো গাঁজা। মাদক আইনে মামলা রুজু করা হয়েছে শান্তিনিকেতন থানায়। শনিবার মাদক চোরাচালানের অভিযোগে ধৃতদের সিউড়ি আদালতে তোলা হয়।

পুলিস সূত্রে খবর, মাদক পাচারের জন্য দুইটি সুইফ্ট ডিজাইর গাড়ির ভিতরে তৈরি হয়েছিল বেশ কয়েকটি গোপন চেম্বার। যার ভিতরে রেখে পাচার করা হতো বিপুল পরিমাণ গাঁজা। শুক্রবার বীরভূম বোলপুরের শান্তিনিকেতনের রাস্তা দিয়ে যাওয়ার সময় সন্দেহবশত আটক করা হয় ওই গাড়িকে। এরপর বোলপুরের কোপাই সেতুর উপর মোষঢাল গ্রামের কাছে এক মহিলা সমেত চারজনকে এমনই দুটি চারচাকা গাড়িতে মাদক-সহ গ্রেফতার করে রাজ্য পুলিসের স্পেশাল টাস্ক ফোর্স।

সূত্রের খবর অনুযায়ী ওই গাড়ি দুটির উপর নজরদারি চালাচ্ছিল বেঙ্গল এস টি এফ। গাড়ির তলায় পিছনের ডিকি থেকে ইঞ্জিন পর্যন্ত বিশেষভাবে একটা ট্রাঙ্ক তৈরী করা হয়েছিল। গাড়ির পিছনের লাইট, সামনের লাইটের পিছনে একটি করে সুড়ঙ্গও করা ছিল যার ভিতর দিয়ে কেজি কেজি গাঁজা ছিল ভরা। তবে   এই পাচারচক্রে আর কারা কারা যুক্ত, তার জন্য তল্লাশি চলছে। 


Follow us on :