০২ মার্চ, ২০২৪

Missing: সপ্তম শ্রেণীর ছাত্রীকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ গৃহশিক্ষকের বিরুদ্ধে...
CN Webdesk      শেষ আপডেট: 2024-01-10 19:27:58   Share:   

স্কুল যাওয়ার পথে নিখোঁজ সপ্তম শ্রেণীর ছাত্রী। তিন দিন কেটে গেলেও এখনও মেলেনি তার খোঁজ। পরিবারের অভিযোগ, গৃহ শিক্ষকই তাদের মেয়েকে তুলে নিয়ে গিয়েছে। ঘটনাটি উলুবেরিয়ার শ্যামপুর থানার অনন্তপুর মিল গেট এলাকার। জানা গিয়েছে, অভিযুক্ত ওই শিক্ষকের নাম দেবব্রত মান্না (৫৭)। এলকার একটি বিদ্য়ালয়ে শিক্ষাকতা করতেন তিনি। 

সূত্রের খবর, সপ্তম শ্রেণীর ওই ১৩ বছরের নাবালিকা কয়েক বছর ধরেই পাশের পাড়া আটিলায় দেবব্রত মান্না নামে এক শিক্ষকের কাছে পড়াশোনা করত। শিক্ষক ও মেয়ের সম্পর্ক সমন্ধে প্রশ্ন ওঠায় মেয়েকে টিউশন থেকে ছাড়িয়ে দেয় তার বাবা। অভিযোগ, তারপরেও ওই নাবালিকাকে তার শিক্ষক রাস্তাঘাটে বিভিন্ন রকমভাবে বিরক্ত করত। সেই কথা বাড়িতে মাকে জানায় ওই নাবালিকা। তারপর ৮ই জানুয়ারি সোমবার স্কুল যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরোনোর পর আর বাড়ি ফেরেনি ওই ছাত্রী।

তবে কীভাবে একটি ১৩ বছরের নাবালিকাকে নিয়ে যায় শিক্ষক ? এই নিয়েই উঠছে প্রশ্ন ? এই ঘটনার পর ওই শিক্ষকের বাড়িতে ওই ছাত্রীর পরিবারের লোক গেলে সেখানে দেখা মেলেনি তাঁর। এমনকি ফোনে যোগাযোগ করা হলে প্রথমে ফোন গেলেও পরে ফোন সুইচ অফ করে দেওয়া হয়। এ বিষয়ে শ্যামপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে ওই নাবালিকা ছাত্রীর পরিবার। এখন মেয়েকে খুঁজে পাওয়ার আশায় দিন গুনছে পরিবার।



Follow us on :