১৬ এপ্রিল, ২০২৪

PM Modi: 'বাংলার সকল মা, বোনেরা আমার পরিবার', বারাসতের সভা থেকে বললেন প্রধানমন্ত্রী মোদী
CN Webdesk      শেষ আপডেট: 2024-03-06 12:51:35   Share:   

মঙ্গলবারই রাজ্যে এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ, বুধবার তাঁর একগুচ্ছ কর্মসূচি রয়েছে। ইতিমধ্যে বারাসতের সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী। আন্তর্জাতিক নারী দিবসের প্রাক্কালে 'নারীশক্তি সম্মান সমাবেশ'-এ বাংলার মা, বোন, ভাইদের প্রণাম জানিয়ে বক্তব্য শুরু করেন মোদীজি।

লোকসভা ভোটের দামামা বাজিয়ে কোমর বেঁধে প্রচারে নেমেছে বিজেপি। ১লা মার্চ বাংলায় আসেন প্রধানমন্ত্রী। আরামবাগ, কৃষ্ণনগরের পর এবার বারাসতে জনসমাবেশে উপস্থিত হন তিনি। এদিন তাঁর একগুচ্ছ কর্মসূচি রয়েছে বলে সূত্রের খবর। বুধবার সকালেই নরেন্দ্র মোদীর হাত ধরে উদ্বোধন হল হাওড়া-ময়দান থেকে এসপ্ল্যানেড মেট্রো রুট। দেশে এই প্রথম গঙ্গার নিচ দিয়ে ছুটল মেট্রো।

বারাসতের সভামঞ্চ থেকে এদিন মোদীজি এদিন গলা চড়িয়ে বলেন, 'ওরা জানতে চায় মোদীর পরিবার কোথায়? দেশের কোণা কোণা থেকে মানুষ সভাস্থলে এসেছেন। এটাই তো আমার পরিবার। বাংলার সকল মা, বোনেরা আমার পরিবার। মোদীর সমস্ত জীবন এই পরিবারের জন্য সমর্থিত। আমার জন্য বাংলার মা-বোন দুর্গার মতো পাশে দাঁড়ায়।'

উল্লেখ্য, সন্দেশখালির মহিলাদের কথা যাতে জাতীয় স্তরে পৌঁছে দেওয়া যায়,তার ব্যবস্থা সভাস্থলে রাখা হয়েছে বলেও খবর বিজেপি সূত্রে । সেই কারণে ভার্চুয়ালি 6 হাজার জায়গা থেকে মহিলাদের অংশগ্রহণ করার সুযোগ দেওয়া হয়েছে । এছাড়া সভাস্থলের আশেপাশে বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়গুলিতে জায়েন্ট স্ক্রিনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভার লাইভ সম্প্রচার তুলে ধরা হবে বলেও জানা গিয়েছে । অর্থাৎ, মোদির জনসভা সফল করতে যাবতীয় পদক্ষেপ গ্রহণ করেছে বিজেপি নেতৃত্ব ।


Follow us on :