১৫ মে, ২০২৪

Purulia: পঞ্চায়েত নির্বাচনের আগে মাও নামাঙ্কিত পোস্টার উদ্ধার ঘিরে চাঞ্চল্য
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-14 19:00:57   Share:   

পঞ্চায়েত নির্বাচনের (Panchayat election) আগে উদ্ধার (Rescue) মাও নামাঙ্কিত পোস্টার (Poster)। জঙ্গলমহলের বিজেপি বিধায়কের নামে এই হুমকি পোস্টার। ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার (Purulia) বলরামপুরে ডাভা গ্রামে। খবর পেয়ে ঘটনাস্থলে বলরামপুর থানার পুলিস এসে পোস্টারগুলি উদ্ধার করে নিয়ে যায়। পঞ্চায়েত নির্বাচনের আগে মাওবাদী নামাঙ্কিত পোস্টার উদ্ধার ঘিরে আতঙ্ক ছড়িয়েছে গোটা গ্রামে।

বলরামপুর বিধানসভার বিজেপি বিধায়ক বানেশ্বর মাহাতোর নামে এই পোষ্টার গুলি দেখা যায়। পোস্টারে বিধায়ককে দল ছাড়ার হুমকি দেওয়া হয়। একই সঙ্গে তৃণমূলে যোগদান করতেও বলা হয় এবং সাত দিনের সময়সীমা দেওয়া হয়। নাহলে প্রাণে মারার হুমকিও পর্যন্ত দেওয়া হয়েছে এই পোস্টারে। গত পঞ্চায়েত নির্বাচনে এই বলরামপুরে একাধিক বিজেপি কর্মীর রহস্যময় মৃত্যুকে ঘিরে তৈরি হয়েছিল উত্তেজনা। এবার ফের পঞ্চায়েত নির্বাচন ঘোষণা হতে না হতেই শুরু হয়েছে মাও নামঙ্কিত পোস্টার পড়া। 

এই বিষয় বিজেপি বিধায়ক বানেশ্বর মাহাতোর বক্তব্য, এই পোস্টার মাওবাদীদের নয়। এই পোস্টারের পিছনে তৃণমূলের হাত রয়েছে। তাঁকে এবং বিজেপি কর্মীদের ভয় দেখাতে এই পোস্টার ছড়িয়েছে তৃণমূল। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল জেলা সভাপতি সৌমেন বেলথরিয়া। তিনি বলেন, পঞ্চায়েত নির্বাচনে আগে নিজেদের হাইলাইট করতে ও তৃণমূলকে বদনাম করতে তারাই নিজেরাই এই পোস্টার ছড়িয়েছে। এই পুরো ঘটনা পুলিস তদন্ত করে দেখুক। ঘটনায় যারা যুক্ত রয়েছে তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন তিনি।


Follow us on :