২১ এপ্রিল, ২০২৪

Sandeshkhali: 'মুখ্যমন্ত্রী-ই বহিরাগত', ক্যাম্পের ২য় দিনে সন্দেশখালিতে আক্রমণাত্মক প্রিয়াঙ্কা টিবরেওয়াল
CN Webdesk      শেষ আপডেট: 2024-03-17 18:24:04   Share:   

মারধর থেকে নারী নির্যাতন, সন্দেশখালি জুড়ে বিভিন্ন অভিযোগ সামনে আসছিল। অভিযোগ আসছিল জোর করে জমি দখলেরও। এই অবস্থায় নিপীড়িতদের অভিযোগ শুনতে কলকাতা হাইকোর্টের নির্দেশে সন্দেশখালিতে দ্বিতীয় দিনের ক্যাম্পে বিজেপির আইনজীবী নেত্রী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। সঙ্গী আরও ১২ জন আইনজীবীকে সঙ্গে নিয়ে দিনভর বিভিন্ন অভিযোগ শুনলেন। শুনলেন শাহজাহান বাহিনী কীভাবে গায়ের জোরে সব দখল করেছে। শুনলেন বিজেপি করায় কীভাবে সর্বস্ব হারাতে হয়েছে মানুষকে।

মানুষের অভিযোগ শুনেই ক্ষোভে ফেটে পড়লেন। শাহজাহান অ্যান্ড কোম্পানির বিরুদ্ধে সন্দেশখালির মানুষের প্রতিরোধ দেখে তৃণমূল বারংবার বহিরাগত তত্ত্ব উসকে দিয়েছে। খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করছিলেন, অশান্তির পিছনে বহিরাগতদের ইন্ধন রয়েছে। বহিরাগত তত্ত্বেই মুখ্যমন্ত্রীকে একহাত নিয়েছেন বিজেপির আইনজীবী, নেত্রী প্রিয়াঙ্কা টিবরেওয়াল।

মানুষের অভিযোগ শুনতে সন্দেশখালি ২ নম্বর ব্লকের থানা সংলগ্ন মাঠে রবিবার ক্যাম্প করা হয়েছিল। ক্যাম্পে অভিযোগ জানাতে দলে দলে ভিড় জমান স্থানীয়রা । ক্যাম্পে যাওয়ার আগে সন্দেশখালির  ত্রিমণী বাজারের কালীমন্দিরে মানুষের মঙ্গল কামনায় পুজো দেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল।


Follow us on :