১০ মে, ২০২৪

Bomb: ফের ৪০ টি বোমা উদ্ধার, আতঙ্কে মালদহবাসী
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-22 13:47:02   Share:   

প্রায় ৪০ টি বোমা (Bomb Recovery) উদ্ধার হল। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে মালদহের (Malda) রতুয়া থানার অন্তর্গত চাঁদমনি বালুপুর এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সামসি ফাঁড়ির পুলিস (Police) ও বম্ব স্কোয়াড। ইতিমধ্যেই উদ্ধার হওয়া বোমাগুলিকে নিষ্ক্রিয় করা সম্ভব হয়েছে বলে জানা গিয়েছে। যদিও এই বোমাগুলি কে বা কারা ওই এলাকায় রেখেছে তা এখনও জানা যায়নি। তবে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই এই বোমা মজুত করেছে, অভিযোগ বিরোধী দল নেতাদের। যদিও বিরোধীদের তোলা অভিযোগ উড়িয়ে দিয়েছেন তৃণমূলের মালদহ জেলার সহ সভাপতি দুলাল সরকার। ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।  

প্রসঙ্গত, চলতি সপ্তাহের সোমবারই বল ভেবে খেলতে গিয়ে বোমা ফেটে জখম হয় চার জন শিশু। ঘটনাটি ঘটেছিল মুর্শিদাবাদ ফরাক্কার ইমামনগরে। আর এই ঘটনার পরে প্রশাসনের তৎপরতা নিয়েও আঙুল তুলেছিল সাধারণ মানুষ। আর ভোটের আগে বারবার এই বোমা উদ্ধারের ঘটনা আতঙ্কিত করেছে সাধারণ মানুষকে। 

নির্ধারিত হয়ে গিয়েছে ভোটের দিনক্ষণ। মনোনয়নও জমা পড়ে গিয়েছে। আর তার মধ্যেই রাজ্যের জেলায় জেলায় উদ্ধার হচ্ছে বোমা, আগ্নেয়াস্ত্র। যেন রাজ্য জুড়ে শুরু হয়েছে বোমা মজুত করার নতুন প্রতিযোগিতা। আর সেই প্রতিযোগিতায় সবার থেকে এগিয়ে রয়েছে রাজ্যের মুর্শিদাবাদ জেলা বলে দাবি স্থানীয়দের। তবে একেবারেই পিছিয়ে নেই রাজ্যের অন্যান্য জেলাগুলিও।


Follow us on :