০৫ মার্চ, ২০২৪

Maldah: নিখোঁজের দু'দিন পর উদ্ধার নাবালিকা ছাত্রীর মুণ্ডহীন মৃতদেহ, পথ অবরোধ করে বিক্ষোভ স্থানীয়দের
CN Webdesk      শেষ আপডেট: 2024-02-01 17:13:28   Share:   

দু'দিন নিখোঁজ থাকার পর উদ্ধার নাবালিকা ছাত্রীর মুন্ডুহীন মৃতদেহ। মৃতদেহটি উদ্ধার হয়েছে মালদহের ইংরেজ বাজারের এলাকা থেকে। উল্লেখ্য, বুধবার মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্য়ায় মালদহ সফরে গিয়েছিলেন। তার আগের দিন ইংরেজ বাজারের উত্তর বালুচর এলাকা থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যায় পঞ্চম শ্রেণীর এক নাবালিকা ছাত্রী। ব্যবসায়ীর নাবালিকা কন্যা খুনের প্রতিবাদে স্থানীয় বাসিন্দারা অভিযুক্তের শাস্তির দাবিতে মালদহ শহরের পোস্ট অফিস মোড় ও রথবাড়ি মোড়ে পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করে।

জানা গিয়েছে, নিখোঁজ নাবালিকা একটি বেসরকারি স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্রী। বাড়ি মালদহের ইংরেজবাজারের উত্তর বালুচরে। ব্য়বসায়ী এই বিষয়ে জানিয়েছেন, সোমবার বিকেলে বাড়ির সামনেই খেলাধুলো করছিল তাঁর নাবালিকা মেয়ে। কিছুক্ষণ পর বাড়ির সামনে থেকে আচমকাই উধাও হয়ে যায় ওই নাবালিকা। এরপর বাড়ির সবাই উত্তেজিত হয়ে খোঁজাখুজি শুরু করে। কিন্তু অনেক খোঁজাখুজির পরে অবশেষে উদ্ধার হয় ওই নাবালিকার মৃতদেহ। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, এই ঘটনায় ওই নাবালিকার এক আত্মীয়কে পুলিস গ্রেফতার করেছে। পারিবারিক বিবাদের জেরে এই খুন বলে পুলিসের অনুমান। বাড়ির সামনে থেকেই ওই নাবলিকাকে অপহরণ করা হয়। তারপর মালদহ শহর থেকে কিছুটা দূরত্বে আম বাজার এলাকার থেকে ওই নাবালিকার মৃতদেহটি উদ্ধার হয়। 


Follow us on :