১১ মে, ২০২৪

Meeting: কেবল ১০ মিনিট, গ্রেফতারির পর বাবা-মেয়ের প্রথম মুলাকাত তিহারে
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-06 19:01:24   Share:   

সম্প্রতি বাবা, মেয়ে ও তার পরিবারের সিএর বিরুদ্ধে চার্জশিট দিয়েছে ইডি (ED)। ইডির কৃপায় জেলে (Jail) আছেন তিনজনই। একই জেলে আছেন বাবা ও মেয়ে অর্থাৎ অনুব্রত মন্ডল (Anubrata Mondal) ও তাঁর কন্যা সুকন্যা মন্ডল (Sukanya Mondal)। একই জেলে থাকলেও গ্রেফতারের পর অনুব্রত মন্ডলের সঙ্গে একবারও দেখা হয়নি সুকন্যা মন্ডলের। মেয়ের গ্রেফতারীর পর অবশ্য প্রতিক্রিয়া দিয়েছিলেন অনুব্রত মণ্ডল। তিনি সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন আমার মেয়েকে গ্রেফতারী ঠিক নয়।

শনিবার অনুব্রত ও তাঁর কন্যার অনুরোধে, অনুব্রত মন্ডলের সঙ্গে সুকন্যা মন্ডলের ১০ মিনিটের জন্য দেখা করার অনুমতি দেয় ইডি। অনুব্রত মণ্ডল পূর্বেই জানিয়েছিল শনিবার মেয়ের সঙ্গে দেখা হবে। এদিন মেয়ের সঙ্গে দেখা করে বেরোনোর পর অনুব্রত মণ্ডলকে জিজ্ঞেস করা হয়, তাঁদের কথোপকথনের বিষয়ে। সে বিষয়ে অবশ্য অনুব্রত মণ্ডল এবং সুকন্যা মন্ডল কেউই মুখ খোলেননি। 

সম্প্রতি ইডির চার্জশিটে, ইডি জানিয়েছে অনুব্রত কন্যা সুকন্যার আয় বলতে শিক্ষকতার টাকাই ছিল। শিক্ষকতার টাকা ছাড়া বাদবাকি সবই বাবা অনুব্রত মন্ডলের আঙ্গুলি হিলনীতেই হয়েছে। পাশাপাশি সুকন্যার গ্রেফতারীর পর প্রথমবার জামিনের জন্য আবেদন করা হয় দিল্লির রাউস এভিনিউ আদালতে। কেষ্টকন্যা সুকন্যা মন্ডলের এই আবেদন আগামী ১২ তারিখ শুনানি হবে বলে সূত্রের খবর।


Follow us on :