১৭ মে, ২০২৪

Egra: এগরায় বিস্ফোরণে মৃত ১১, তাঁর ঠিক ১১ দিন পর ঘটনাস্থলে মুখ্যমন্ত্রী
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-27 11:12:25   Share:   

ঠিক কাকতালীয় কিনা জানা নেই, কিন্তু এগরায় (Egra) বিস্ফোরণে মৃতের (Dead) সংখ্যা ১১, এবং বিস্ফোরণের ঘটনার ১১ দিন পর খাদিকূল পৌঁছেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। চলতি সপ্তাহে বৃহস্পতিবার সেখানে যাওয়া কথা ছিল তাঁর। কিন্তু, শেষমুহূর্তে তা স্থগিত হয়ে যায়। আজ, শনিবার সকালে হেলিকপ্টারে এগরায় পৌঁছেছেন  মুখ্যমন্ত্রী। হেলিপ্যাড ও অস্থায়ী মঞ্চ তৈরি করা হয়েছে। ওই মঞ্চেই এগরার বিস্ফোরণে মৃতদের পরিবারের সঙ্গে দেখা করবেন। সেখান থেকেই আর্থিক সাহায্য তুলে দেবেন মুখ্যমন্ত্রী।

রাজ্যের কারামন্ত্রী অখিল গিরি জানিয়েছেন, মুখ্যমন্ত্রী আসছেন । অস্থায়ী মঞ্চ, হেলিপ্যাড... সব প্রস্তুতি নেওয়া হয়েছে ইতিমধ্যেই। দুর্গতদের পরিবারের সঙ্গে দেখা করবেন তিনি। জানা গিয়েছে, এগরায় কর্মসূচির পর পশ্চিম মেদিনীপুরের শালবনির জনসভায় যাবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

উল্লেখ্য, গত মঙ্গলবার এগরার বিস্ফোরণে ঘটনাস্থলেই মৃত্যু হয় ৯ জন গ্রামবাসীর। গত শুক্রবার সকালেই মৃত্যু হয় ঘটনার মূল অভিযুক্ত ভানু বাগের। সব মিলিয়ে মৃতের সংখ্যা বেড়ে হয় ১২। ভানু ছাড়া এই ঘটনায় পুলিশ গ্রেফতার করেছিল তার ছেলে পৃথ্বীজিৎ এবং তার এক ভাইপোকে। সম্প্রতি, ভানু বাগের স্ত্রীকেও গ্রেফতার করে পুলিশ।


Follow us on :