১০ মে, ২০২৪

Collapsed: বাঁকুড়া, পুরুলিয়া, বীরভূমের পর এবার ঝাড়গ্রাম, দেওয়াল চাপা পড়ে ফের মৃত্যু
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-02 12:51:55   Share:   

বাঁকুড়া, পুরুলিয়া, বীরভূম এরপর ঝাড়গ্রাম। ফের মাটির বাড়ি ভেঙে মৃত্যু এক বৃদ্ধের। অল্পের জন্য প্রাণে বেঁচেছেন দু’জন। সূত্রের খবর, মাটির বাড়ি ভেঙে মৃত্যু হয়েছে আরও দুটি গবাদি পশুর। সোমবার ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রামের জামবনিতে। পুলিস জানিয়েছে, মৃতের নাম শ্যামাপদ নায়েক (৬০)।

স্থানীয় সূত্রে খবর, দক্ষিণবঙ্গের বেশ কয়েকটি জেলায় কয়েক দিন ধরে প্রবল বৃষ্টিতে স্তব্ধ হয়েছে জনজীবন। রবিবার রাতেই বেলপাহাড়িতে ভেঙে পড়ে তিনটি মাটির বাড়ি। ঝাড়গ্রাম জেলার জামবনি ব্লকের কাপগাড়ি গ্রাম পঞ্চায়েতের হাতিয়াশুলি গ্রামে দেওয়াল চাপা পড়ে শ্যামপদ নামে ওই বৃদ্ধের। অপরদিকে ঝাড়গ্রাম জেলার বিনপুর ২ ব্লকের বেলপাহাড়ি থানার সন্দাপাড়া গ্রাম পঞ্চায়েতের চেকুয়াপাল গ্রামে তিনটি মাটির বাড়ি ভেঙে পড়ে। অল্পের জন্য প্রাণে বেঁচে গিয়েছেন দুই ব্যক্তি। তবে তাঁদের পোষ্য দুটি গরুর মৃত্যু হয়েছে।

ওদিকে শনিবার বাঁকুড়ায় দেওয়াল চাপা পড়ে মৃত্যু হয়েছে তিনজনের। এরপর রবিবারও সকালে মাটির দেওয়াল চাপা পড়ে মৃত্যু হয়েছে দুই শিশুর এবং বীরভূমে দেওয়াল চাপা পড়ে মৃত্যু হয়েছে এক বৃদ্ধের। ঝাড়গ্রামে এই মৃত্যুর ঘটনার পর, মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৭।


Follow us on :