১২ মে, ২০২৪

Theft: স্কুলের তালা ভেঙে দুঃসাহসিক চুরি, উধাও লক্ষাধিক টাকার সরঞ্জাম, তদন্তে পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-18 20:16:33   Share:   

স্কুলের তালা ভেঙে দুঃসাহসিক চুরি (Theft)। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) কুলপির মির্জাপুর গণেশচন্দ্র শিক্ষা নিকেতন হাইস্কুলে। বিদ্যালয়ের বেশ কিছু জিনিস চুরি করার পাশাপাশি ভাঙচুরও করা হয়েছে বলে অভিযোগ। ইতিমধ্যেই বিদ্যালয়ের পক্ষ থেকে কুলপি ব্লক প্রশাসন এবং কুলপি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। কে বা কারা এই চুরির ঘটনাটি ঘটিয়েছে তার তদন্ত শুরু করেছে কুলপি থানার পুলিস (Police)।  

স্কুল সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতেই এই দুঃসাহসিক ঘটনাটি ঘটেছে। বিদ্যালয়ের ১৬ টি তালা ভেঙে কম্পিউটার, সিসিটিভির হার্ডডিস্ক এবং ল্যাবরেটরির অণুবীক্ষণ যন্ত্র ভেঙে দেওয়া হয়েছে। পাশাপাশি বেশ কিছু জিনিস চুরিও করা হয়েছে। স্কুলের প্রধান শিক্ষকের দাবি, আনুমানিক লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি করে দেওয়া হয়েছে। সেই সঙ্গে ল্যাবের বিভিন্ন রকম সরঞ্জাম, ৮ টি আলমারির তালা ভেঙে স্কুলের ঘন্টা এবং পিতলের জিনিসপত্রও চুরি করেছে দুষ্কৃতীরা, এমনটাই জানিয়েছেন তিনি। 

স্কুলের এক ক্লার্ক জানান, সকাল ১০ টায় স্কুল খুলতে এসেই তিনি স্কুলের গেটের তালাটি ভাঙা দেখতে পান। স্কুলের বেশ কিছু শ্রেণীকক্ষের দরজাও ভেঙে দিয়েছে দুষ্কৃতীরা। তাঁর দাবি, এই ঘটনা আগেও ঘটেছে চারবার। তখনও অভিযোগ জানানো হয়েছিল থানায়। তবে প্রশাসনের তরফ থেকে কোনও সাহায্য় পাওয়া যায়নি। 


Follow us on :