২৩ মে, ২০২৪

Burdwan: বাবাকে ধারালো অস্ত্রের কোপ, নিজের শ্বশুর বাড়িতে ফোন করে জানাল অভিযুক্ত ছেলে
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-24 19:17:42   Share:   

বাবাকে ধারালো অস্ত্রের কোপ ছেলের। অভিযোগ, খুন করে নিজেই ফোন করে সে কথা জানায় তার শ্বশুর বাড়িতে। ঘটনায় গ্রেফতার অভিযুক্ত ছেলে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের মাধবডিহি থানার দেনো গ্রামে। পুলিস সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম বাসুদেব পাত্র। অভিযুক্ত ছেলের নাম বিশ্বজিৎ পাত্র। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিস গিয়ে মৃতদেহটির উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিকেল পুলিস মর্গে পাঠায়। তারপর এদিন অভিযুক্তকে বর্ধমান আদালতে তোলা হয়।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, বাসুদেব পাত্র মাধবডিহি থানার দেনো গ্রামের বাসিন্দা। তিনি ও তার ছেলে দুজনেই গোয়ালার কাজ করেন। বৃহস্পতিবার রাতে বাসুদেব পাত্র ও তাঁর ছেলে বিশ্বজিৎ পাত্র বাড়ি থেকে কিছুটা দূরে গোয়াল ঘরে কাজ করছিলেন। সেই সময় আচমকাই বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারে ছেলে বিশ্বজিৎ। তার কিছুক্ষণ পরেই সমস্ত ঘটনার কথা নিজেই ফোন করে শ্বশুর বাড়িতে জানায় বিশ্বজিৎ। তারপর অভিযুক্ত বিশ্বজিৎ এর শ্বশুরবাড়ি থেকে ফোন করা হয় বাসুদেব বাবুর ভাইকে। ঘটনার কথা জানতে পেরে বাসুদেব বাবুর ভাই ও প্রতিবেশীরা গিয়ে দেখেন গোয়াল ঘরের পাশেই রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন বাসুদেব বাবু। এরপর খবর দেওয়া হয় মাধবডিহি থানার পুলিসকে। 

তবে স্থানীয়দের দাবি, অভিযুক্ত বিশ্বজিৎ কয়েকদিন ধরে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছে। যার ফলেই সে তার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কোপ দিয়েছে বলে অনুমান। তবে আদৌ কি মানসিক ভারসাম্যহীন কারণ নাকি অন্য কোনও রহস্য রয়েছে এর পিছনে তা খতিয়ে দেখছে পুলিস।


Follow us on :