১৪ মে, ২০২৪

Jalpaiguri: খাবারের লোভ দেখিয়ে ১২ বছরের নাবালিকাকে যৌন নিগ্রহের অভিযোগ, পলাতক অভিযুক্ত বৃদ্ধ
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-12 11:39:53   Share:   

ষষ্ঠ শ্রেণির নাবালিকাকে যৌন নিগ্রহের অভিযোগ উঠেছে প্রতিবেশী এক বৃদ্ধের বিরুদ্ধে। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত ওই প্রতিবেশী। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির ভোরের আলো থানা এলাকায়। অভিযোগ, খাবারের লোভ দেখিয়ে ওই নাবালিকাকে নির্জন এলাকায় নিয়ে গিয়ে যৌন নিগ্রহ করা হয়। ইতিমধ্য়ে যৌন নিগ্রহের অভিযোগে থানায় অভিযোগ দায়ের করেছে ওই নাবালিকার পরিবার। 

জানা গিয়েছে, ১২ বছরের ওই নাবালিকা তর ঠাকুরদার বাড়িতেই থাকত। অভিযুক্ত ওই বৃদ্ধ কার্তিক রায় (৬৫) ওই এলাকারই বাসিন্দা। নাবালিকা ওই অভিযুক্ত বৃদ্ধকে দাদু বলে ডাকত। অভিযোগ, রবিবার সন্ধ্যায় ওই বৃদ্ধ টাকা এবং খাবারের লোভ দেখিয়ে বাড়ি থেকে কিছুটা দূরে ফাঁকা জমিতে নিয়ে যায় নাবালিকাকে। সেখানে একটি খড়ের গাদার আড়ালে নাবালিকার উপর যৌন নিগ্রহ শুরু করে। 

তখন নাবালিকার আর্তনাদ শুনে স্থানীয় বাসিন্দারা ছুটে আসতেই ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় অভিযুক্ত। এরপর নাবালিকাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসা হয়। ঘটনার জেরে ভীষণভাবে ভেঙ্গে পড়েন নাবালিকার ঠাকুরদা। সোমবার স্থানীয় মিলনপল্লী ফাঁড়িতে অভিযোগ দায়ের করেন ওই নাবালিকার ঠাকুরদা। অভিযোগের ভিত্তিতে গোটা ঘটনার তদন্ত এবং বৃদ্ধের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস। 


Follow us on :