১৫ মে, ২০২৪

Kaliaganj: কিশোরীকে যৌন নিগ্রহ-খুনের অভিযোগ, মৃতদেহ আটকে বিক্ষোভ পরিবারের
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-21 14:48:18   Share:   

এক কিশোরীকে প্রথমে যৌন নিগ্রহ ও পরে খুনের অভিযোগ (Complain) উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ থানার অন্তর্গত পালইবাড়ি এলাকায়। পুলিস (Police) জানিয়েছে, শুক্রবার সকালে ওই কিশোরীর (Minor) মৃতদেহ উদ্ধারের পর চাঞ্চল্য ছড়ায় ওই এলাকায়। ওই কিশোরীর মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে বলে সূত্রের খবর, ঘটনার তদন্তে নেমেছে পুলিস। 

সূত্রের খবর, ওই মৃতার বাড়ি কালিয়াগঞ্জের গাঙ্গোয়া এলাকায়। মৃত কিশোরীর পরিবারের তরফে যৌন নিগ্রহ ও খুনের অভিযোগ আনা হয়েছে পাশের গ্রামেরই এক যুবকের বিরুদ্ধে। সূত্রের খবর, অভিযুক্ত ওই যুবকের বাড়ি পাশের গ্রাম কালুডাঙ্গায়। শুক্রবার ওই কিশোরীর দেহ উদ্ধারের পর রীতিমত চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিস এলে, দেহ উদ্ধারে পুলিসকে বাধা দেওয়া হয়। সূত্রের খবর, মৃতদেহ আটকে রেখে বিক্ষোভ দেখাতে থাকে মৃতার পরিবারও।  

মৃতার পরিবারের সূত্রে খবর, বৃহস্পতিবার থেকে নিখোঁজ ছিল ওই কিশোরী। সকালবেলা পালইবাড়ি এলাকায় একটি জলাশয়ের ধারে তাঁর মৃতদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসীরা। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় মৃতার পরিবারের লোকেরা। খবর দেওয়া হয় পুলিসকে। ঘটনার খবর পেয়ে ছুটে আসে কালিয়াগঞ্জ থানার বিশাল পুলিসবাহিনী। এ ঘটনায় এখনও কোনও অভিযুক্তকে গ্রেফতার করেনি পুলিস, ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


Follow us on :