১৬ মে, ২০২৪

Sonarpur: বিবাদের জেরে স্ত্রীকে খুন করে ডোবায় ফেলে দেওয়ার অভিযোগ স্বামীর বিরুদ্ধে, ঘটনায় চাঞ্চল্য়
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-27 18:34:14   Share:   

স্ত্রীকে খুন করে ডোবায় ফেলে দেওয়ার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। রবিবার এই ঘটনাটি ঘটেছে সোনারপুর (Sonarpur) চুটিয়াখোর গ্রাম পঞ্চায়েতে। পুলিস সূ্ত্রে খবর, মৃতার নাম তরুণা খাতুন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য় নিয়ে যায়। এই ঘটনাকে ঘিরে ব্য়াপক চাঞ্চল্য় ছড়িয়েছে। 

মৃতার পরিবার জানিয়েছে, গত পাঁচ বছর আগে সোনাপুর গ্রাম পঞ্চায়েতের লালাগজের তরুণা খাতুনের সঙ্গে চুটিয়াখোর গ্রাম পঞ্চায়েতের জাগির বস্তির ফরিদ হোসেনের বিবাহ হয়। তাঁদের তিন বছরের একটি মেয়ে রয়েছে। মেয়ে হওয়ার পর থেকেই স্বামী স্ত্রীর মধ্যে বিবাদের সৃষ্টি হয়। এই বিবাদের বিষয় নিয়ে একাধিকবার গ্রাম্য সালিশিও হয়েছে। এমনকি অভিযোগ জানানো হয় চোপড়া থানাতেও। শনিবার সন্ধ্যা পর্যন্ত তরুণার ছোট বোনের সঙ্গে কথা হয় তাঁর। তারপর থেকে তরুণা নিখোঁজ। আর কোনও যোগাযোগ হয়নি তাঁর। 

এরপর রবিবার সকালে জাগির বস্তিতে ফরিদ হোসেনের বাড়ি সংলগ্ন একটি ডোবায় তাঁর স্ত্রীর মৃতদেহ ভাসতে দেখেন স্থানীয়রা। এরপর খবর দেওয়া হয় মৃতার পরিবারের লোকজন এবং চোপড়া থানায়। এই ঘটনা শোনামাত্রই মৃতার পরিবারের লোকজনেরা চোপড়া থানায় এসে অভিযুক্ত ফরিদ হোসেনের ফাঁসির দাবি জানিয়েছেন। বেশ কিছুক্ষণ চোপড়া থানায় বিক্ষোভ দেখান মৃতার পরিজনেরা। বর্তমানে তরুণা খাতুন দু'মাসের গর্ভবতী ছিল বলে জানিয়েছেন তাঁর পরিবারের লোকজনেরা। কন্যা সন্তান হওয়ার কারণেই স্ত্রীকে খুন করে

ডোবায় ফেলে দেওয়া হয়েছে বলে অভিযোগ মৃতার পরিবারের।


Follow us on :