১১ মে, ২০২৪

Tarakeshwar: বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে স্ত্রীকে খুনের অভিযোগ, ঘটনায় আটক অভিযুক্ত স্বামী
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-04 16:04:40   Share:   

বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে স্ত্রীকে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে। সোমবার সকালে ঘটনাকে ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়ায় তারকেশ্বরের নস্কর পুর এলাকায়। অভিযোগ, স্ত্রীকে খুন করে গলায় দড়ি দিয়ে ঝুলিয়ে দিয়েছে অভিযুক্ত স্বামী। জানা গিয়েছে, মৃত মহিলার নাম নমিতা দাস (২৬)। এরপর খবর পেয়ে ঘটনাস্থলে তারকেশ্বর থানার পুলিস গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠায় এবং অভিযুক্ত স্বামী সৌমেন দাসকে আটক করে।

মৃতের পরিবার সূত্রে জানা যায়, বছর সাতেক আগে অভিযুক্ত সৌমেন দাসের সঙ্গে বিয়ে হয় নমিতা দাসের। তাঁদের একটি সাড়ে তিন বছরের কন্যা সন্তানও আছে। মৃতার পরিবারের অভিযোগ, অভিযুক্ত সৌমেন দাস অন্য এক মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিল। যা নিয়ে প্রায়ই অশান্তি হত স্বামী-স্ত্রীর মধ্যে। এরপর এদিন সকালে অভিযুক্ত সৌমেন দাস তাঁর শ্বশুর বাড়িতে ফোন করে জানায় তাঁর স্ত্রী অসুস্থ। এরপর তাঁরা এসে দেখেন নমিতা দাস মৃত অবস্থায় পড়ে আছেন ঘরের মেঝেতে এবং গলায় ছিল ওড়নার ফাঁস। 

খবর দেওয়া হয় তারকেশ্বর থানার পুলিসকে। এরপর পুলিস এসে মৃতদেহ উদ্ধার করতে গেলে, পুলিসের গাড়ি আটক করে অভিযুক্তের শাস্তির দাবি জানান মৃতার পরিবারের লোকজন ও স্থানীয়রা। এই গোটা ঘটনার তদন্ত শুরু করেছে তারকেশ্বর থানার পুলিস। 


Follow us on :