ব্রেকিং নিউজ
About-3-kilometers-of-roads-are-in-poor-condition-pedestrians-are-suffering
Basanti: প্রায় ৩ কিলোমিটার রাস্তার বেহাল দশা, চরম দুর্ভোগে পথচারীরা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-21 11:59:49


ভোট আসে, ভোট (vote) যায়। কিন্তু প্রতিশ্রুতি (promise) রয়েই যায়। ভোট আসলে মেলে নানা প্রতিশ্রুতি। কিন্তু বাস্তবে তা আর পূরণ হয় না। এবার ফের বেহাল রাস্তার মেরামতির দাবিতে সরব স্থানীয় বাসিন্দারা। অভিযোগ, দীর্ঘ কয়েক বছর ধরে রক্ষণাবেক্ষণের অভাবে রাস্তার (road) কঙ্কালসার দশা। রাস্তা ভরে গিয়েছে বড় বড় গর্তে। বৃষ্টির সময় সেইসব রাস্তার গর্তে জমা জলে সমস্যায় পড়ছেন এলাকাবাসী। বারবার বলেও মেলেনি সুরাহা। এমনই চিত্র দক্ষিণ ২৪ পরগনা জেলার বাসন্তী (Basanti) বিধানসভার জয়গোপালপুরে।

স্থানীয়দের মতে, বাসন্তীর শিবদাসী মোড় থেকে জয়গোপালপুর বিকাশ কেন্দ্র পর্যন্ত প্রায় দীর্ঘ তিন কিলোমিটার রাস্তার বেহাল দশা। বলা চলে, দীর্ঘদিন রক্ষণাবেক্ষণের অভাবে রাস্তার ভগ্নদশা অবস্থা। রাস্তার মধ্যে তৈরি হয়েছে বড় বড় গর্ত। যাতায়াতের সমস্যায় এলাকার পথচলতি মানুষ থেকে গাড়ি চালকরা। বৃষ্টির সময় জমা জলের সমস্যা আরও দ্বিগুণ বেড়ে যায়। একাধিকবার স্থানীয় পঞ্চায়েত প্রশাসনকে জানিয়েও কোনও সমাধান মেলেনি। কীভাবে সুরাহা মিলবে তার উত্তর জানেন না স্থানীয়রা।

স্থানীয়দের অভিযোগ, শুধুমাত্র ভোটের সময় দেখা যায় বিধায়ককে। ভোট শেষ হয়ে গেলে এই এলাকায় তাঁর দেখা মেলাই ভার। এলাকায় পানীয় জলের জন্য কল থেকে রাস্তা সবকিছুরই প্রতিশ্রুতি মিলেছিল। কিন্তু ভোট মিটতেই আর দেখা নেই বিধায়কের। এবিষয়ে বাসন্তীর বিধায়ক শ্যামল মণ্ডল জানান, শিবদাসী মোড় থেকে জয়গোপালপুর বিকাশ কেন্দ্র পর্যন্ত রাস্তাটি গত এক-দুবছর যাবত্ খারাপ রয়েছে। তবে দ্রুত রাস্তা মেরামতি হবে বলেই জানান তিনি। কিন্তু কবে মেরামতি হবে এই বেহাল রাস্তা, সেদিকেই তাকিয়ে জয়গোপালপুরের বাসিন্দারা। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন