২৪ জুন, ২০২৪

Abhishek: সোশ্যাল মিডিয়ায় কটূক্তি, বাম নেতা সেলিমকে আইনি নোটিশ ধরালেন অভিষেক
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-10 15:35:26   Share:   

সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে কটুক্তি। এই অভিযোগে সিপিএম রাজ্য সম্পাদক মহম্মদ সেলিমকে আইনি নোটিস পাঠালেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। অভিষেকের আইনজীবী সঞ্জয় বসু জানিয়েছেন, সোশাল মিডিয়া ক্ষমা চেয়ে ওই টুইট মুছে না দিলে মহম্মদ সেলিমের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে। প্রথমে টুইটার এবং পরে ফেসবুকে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কটুক্তির অভিযোগ ওঠে সিপিএম রাজ্য সম্পাদকের বিরুদ্ধে।

প্রথমে পতিতা ও পরে যৌনকর্মী। তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করতে গিয়ে এই দুটি শব্দের ব্যবহার করেছিলেন সিপিএমের রাজ্য সম্পাদক। তাঁর প্রথম শব্দের ব্যবহারের আপত্তি উঠেছিল দলের অন্দর থেকেই। বিশেষ করে সিপিএমের মহিলা নেত্রীরাই রাজ্য সম্পাদকের কড়া সমালোচনা করেছিলেন।

পোস্ট না মুছে ব্যবহার করেছিলেন দ্বিতীয় শব্দ। মূলত তাঁর অভিযোগ ছিল বেশ কয়েকজন বিদেশি মহিলার অ্যাকাউন্টে রাখা আছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের টাকা। তাঁর এই অভিযোগ উড়িয়ে, সিপিএম রাজ্য সম্পাদকের বিরুদ্ধে এবার পাল্টা আইনি নোটিস পাঠানো হল। অভিষেকের আইনজীবী জানিয়েছেন, বিদেশ থেকে ফিরে এই ব্যাপারে পরবর্তী সিদ্ধান্ত নেবেন তাঁর মক্কেল।


Follow us on :