২৬ এপ্রিল, ২০২৪

Birbhum: সামান্য টাকার জন্য দুই বন্ধুর বচসা,৪ দিন পর নিখোঁজ যুবকের দেহ উদ্ধার
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-04 15:17:09   Share:   

৫০০ টাকার জন্য বন্ধুকে পিটিয়ে খুনের অভিযোগ। নানুরের খুজুটিপাড়ার লোহাপাড়া গ্রামের ঘটনা। ঘটনার তদন্তে নানুর থানার পুলিস। ছাতিনগ্রামের মাঝ মাঠে বাঁকাডাঙ্গার জঙ্গল থেকে মৃতদেহটি উদ্ধার করে পুলিস। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। জানা গিয়েছে, মৃতের নাম মঙ্গল লোহার(২৮)। নানুরের খুজুটিপাড়ার লোহাপাড়া গ্রামের বাসিন্দা মঙ্গল। 

মৃতের দিদি জানান, মঙ্গলবার থেকে নিখোঁজ মঙ্গল লাহোর। ফেব্রুয়ারি মাসের ২৮ তারিখ থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না তাঁকে। পরে নানুর থানায় লিখিত অভিযোগ দায়ের করে পরিবার। নানুর থানার পুলিস নিখোঁজ অভিযোগ পাওয়ার পর তদন্ত শুরু করে। মঙ্গল লোহারের বন্ধুদের সঙ্গেও কথাবার্তা বলে পুলিস। 

তাদের মধ্যে নানুরের ছাতিন গ্রামের প্রণব মেটে নামে একজনকে জিজ্ঞাসাবাদ করে এবং তাঁর কথায় অসঙ্গতি পায় পুলিস। পরে প্রণবকে জিজ্ঞাসাবাদ করে পুলিস ছাতিনগ্রামের মাঝ মাঠে বাঁকা ডাঙ্গার জঙ্গল থেকে শুক্রবার রাতে মৃতদেহ উদ্ধার করে।

মৃতর দিদি জানান, 'মঙ্গলবার সকালে বাড়ি থেকে বেড়িয়ে গিয়েছিল। মোবাইল নিয়ে প্রণব মেটে ও ভাই মঙ্গল লাহোরের মধ্যে কিছু বচসা হয়। ফোন বিক্রি এবং ফোন কেনা নিয়ে সম্ভবত ঝামেলা। পুলিসের কাছে প্রণব স্বীকার করেছে সেই খুন করেছে। এমনকি কোথায় দেহ পড়ে রয়েছে, সেটাও পুলিসকে জানিয়েছে অভিযুক্ত।'


Follow us on :