১৩ মে, ২০২৪

Howrah: বেহালার পর এবার দ্বিতীয় হুগলি সেতু, লরির ধাক্কায় মৃত্য়ু হল এক যুবতীর
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-05 19:46:12   Share:   

শুক্রবার বেহালায় আট বছরের শিশুকে পিষে দিয়েছিল লরি। এই নিয়ে দিনভর উত্তপ্ত ছিল বেহালা। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার দ্বিতীয় হুগলি সেতুতে (Second Hooghly Bridge ) দুর্ঘটনা। মৃত্যু হল এক তরুণীর। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত রাতে। ফ্লাইওভারে ওঠার মুখেই পিছন থেকে একটি লরি এসে যুবতীর স্কুটিতে ধাক্কা মারে। তারপরেই ছিটকে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছন কর্তব্যরত পুলিসকর্মীরা। পুলিস (Police) কর্মীরা তাঁকে গুরুতর আহত অবস্থায় এসএসকেএম হাসপাতালে নিয়ে যায়। তবে হাসপাতালের চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় পুলিস ঘাতক লরিটিকে আটক করলেও এখনও পলাতক লরির চালক। যদিও এই ঘটনায় মৃতের পরিবারের তরফ থেকে পুলিসি নজরদারিতে গাফিলতির অভিযোগ করা হয়েছে। 

পুলিস সূত্রে খবর, মৃতার নাম সুনন্দা দাস (২৮)। হাওড়ার নেতাজি সুভাষ রোডের বাসিন্দা তিনি। কলকাতার ধর্মতলা এলাকার এক হোটেলের ফুড ডিপার্টমেন্টে চাকরি করতেন সুনন্দা। পুলিস সূত্রে আরও জানা গিয়েছে, শুক্রবার রাতে সুনন্দা আলিপুরে তাঁর এক সহকর্মীকে নামিয়ে খিদিরপুর হয়ে দ্বিতীয় হুগলি সেতুতে যাচ্ছিলেন। স্কুটিটি যখন দ্বিতীয় হুগলী সেতুতে উঠে ঠিক সেই সময়ই একটি লরি স্কুটিটিকে ধাক্কা মারে। তারপরেই রাস্তায় ছিটকে পড়েন তিনি। 

মৃতার পরিবার সূত্রে খবর, সুনন্দার ফোন থেকে তাঁর বাড়িতে দাদাকে ফোন করে দুর্ঘটনার কথা জানানো হয়। তারপরে খবর পেয়ে বাড়ির লোকজন এবং প্রতিবেশীরা এসএসকেএম হাসপাতালে ছুটে যান। মৃতার বাড়ির লোকজনের দাবি, একের পর এক দুর্ঘটনা ঘটে চলেছে। তাই তাঁরা চাইছেন রাস্তায় পুলিসের নজরদারি বাড়ানো হোক।


Follow us on :