১২ মে, ২০২৪

Narendrapur: বহুতল আবাসন থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী তরুণী, ঘটনায় চাঞ্চল্য এলাকায়
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-17 12:38:29   Share:   

একটি বহুতল আবাসনের থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী (Suicide) এক তরুণী৷ মঙ্গলবার বিকেলে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর (Narendrapur) থানা এলাকার কামালগাজি মোড়ের একটি বহুতলে। খবর দেওয়া হয় নরেন্দ্রপুর থানার পুলিসকে (Police)৷ পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে সোনারপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত (Death) বলে ঘোষণা করেন৷ ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

পুলিস সূত্রে খবর, মৃতের নাম শ্রীময়ী মিশ্র (২৯)। তাঁর বাবা কর্মসূত্রে জঙ্গিপুর এলাকায় থাকেন। তবে মা অসুস্থ হওয়ায় কসবা এলাকায় মায়ের সঙ্গেই থাকতেন শ্রীময়ী। ওই বহুতল আবাসনের ১৮ তলায় সম্প্রতি তাঁরা একটি ফ্ল্যাট নিয়েছেন৷ যদিও এখনও সেখানে বসবাস  শুরু করেননি তাঁরা। তবে মঙ্গলবার ফ্ল্যাটে আসেন ওই তরুণী। বাড়ির গাড়ির চালককে সঙ্গে নিয়েই এসেছিলেন তিনি৷ এমনকি ওই বহুতলের ১৮ তলাতেও যান তিনি। তারপরেই হঠাৎ আবাসনের নীচে অদ্ভূত শব্দ পেয়ে দৌড়ে আসেন বিল্ডিংয়ের নিরাপত্তারক্ষীরা৷ তারপরেই তাঁরা এই ঘটানটি দেখতে পান।

পুলিস জানিয়েছে, কেন কী কারণে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে। মৃত তরুণীর বাবাকে ইতিমধ্যেই খবর দেওয়া হয়েছে। এমনকি তিনি জঙ্গিপুর থেকে কলকাতার উদ্দেশ্যে রওনাও দিয়েছেন, এমনটাই জানায় পুলিস৷ তবে এই ঘটনার তদন্তে নেমে শ্রীময়ীর গাড়ির চালককেও জিজ্ঞাসাবাদ করেছে পুলিস৷ জিজ্ঞাসাবাদ করা হয়েছে আবাসনের নিরাপত্তারক্ষীদেরকেও৷ ইতিমধ্যেই শ্রীময়ীর মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে এবং তা খতিয়ে দেখছে পুলিস৷


Follow us on :