১৪ মে, ২০২৪

Ashoknagar: এক যুবতীকে ভিন রাজ্যে নিয়ে গিয়ে বিক্রি করে দেওয়ার অভিযোগ যুবকের বিরুদ্ধে
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-23 17:24:42   Share:   

কাজের প্রতিশ্রুতি দিয়ে এক যুবতীকে (Women) ভিন রাজ্যে নিয়ে গিয়ে বিক্রি করে দেওয়ার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। এমনকি মারধর (Beaten) করারও অভিযোগ ওঠে ওই যুবকের বিরুদ্ধে। অশোকনগর (Ashoknagar) থানার পুলিস (Police) গিয়ে পাটনার রামকৃষ্ণনগর থানা এলাকা থেকে গ্রেফতার (Arrest) করে অভিযুক্তকে। অভিযুক্তকে ট্রানজিট রিমান্ডে নিয়ে আসা হয় উত্তর ২৪ পরগণার অশোকনগরে। পুলিস সূত্রে খবর, অভিযুক্ত যুবকের নাম দেবজিৎ দাস (২১)।

পুলিস সূত্রে জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেই যুবতিকে কাজের প্রতিশ্রুতি দিয়ে ভিন রাজ্যে নিয়ে যাওয়া হয়েছিল। তবে চলতি মাসের ১৭ তারিখ যুবতীর মা অভিযোগ করে অশোকনগর থানায়। অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে অশোকনগর থানার পুলিস। এই ঘটনায় পুলিসের একটি দল ভিন রাজ্য গিয়ে ওই যুবতীকে উদ্ধার করে। এবং অভিযুক্তকে গ্রেফতার করে। 

নির্যাতিতা যুবতী জানান, সে একজন নৃত্যশিল্পী। পরিবারে আর্থিক সচ্ছলতা না থাকায় ইভেন্টের কাজে মাসিক চুক্তির ভিত্তিতে তাঁকে নিয়ে যাওয়া হয় ভিন রাজ্যে। এরপরই, উপার্জনের জন্য ভিন রাজ্যে গেলে তাঁকে আটকে রাখার অভিযোগ ওঠে ওই যুবকের বিরুদ্ধে। যুবতী জানান, ঘরে আটকে রেখে অত্যাচারের পাশাপাশি জোর করে নেশা করানো হত তাঁকে। কোনরকমে প্রাণ বাঁচাতে লুকিয়ে বাড়িতে খবর দেয় সে। এরপরই অশোকনগর থানার পুলিস গিয়ে উদ্ধার করে নিয়ে আসে তাঁকে।


Follow us on :