০৮ মে, ২০২৪

Sonarpur: স্বামীর পরকীয়ার প্রতিবাদ করে খুন স্ত্রী, বাড়ির পিছনের জঙ্গলে দেহ উদ্ধার
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-15 13:19:33   Share:   

স্ত্রীকে খুনের (Death) অভিযোগ। অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। পরকীয়া সম্পর্কের প্রতিবাদ করার কারণেই এই খুন। ঘটনাটি ঘটেছে সোনারপুর (South 24 Parganas) থানা এলাকার মানিকপুরে। অভিযুক্ত স্বামীকে গ্রেফতার (Arrest) করেছে সোনারপুর থানার (Sonarpur Police) পুলিস। ধৃতকে শনিবার বারুইপুর মহকুমা আদালতে পেশ করা হয়েছে। জানা গিয়েছে, মৃত স্ত্রীর নাম মীনা দেবনাথ (৫৫)। ৩৫ বছর আগে প্রেম করে অশোক দেবনাথকে বিয়ে করেছিল মীনা। অভিযুক্ত অশোক দেবনাথ মানিকপুরের বাসিন্দা। তাঁদের এক ছেলে ও মেয়ে রয়েছে। মেয়ের বিয়ে হয়ে গিয়েছে এবং ছেলে কর্মসুত্রে নিউটাউনে থাকেন। 

প্রতিবেশী সূত্রে জানা গিয়েছে, মীনা দেবনাথকে বুধবার তাঁরা দেখেছেন। তারপরে আর তাঁর সঙ্গে কারও দেখা হয়নি। তবে বুধবার স্বামী-স্ত্রীর মধ্যে ব্যাপক ঝামেলা হয়েছিল। প্রতিবেশীদের দাবি, প্রতিবেশী এক গৃহবধুর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন অশোক দেবনাথ। মূলত এই ঘটনাকে কেন্দ্র করেই স্বামী-স্ত্রীর মধ্যে ব্যাপক ঝামেলা হয় বুধবার। তারপরে আর মীনার কোনও হদিশ পাওয়া যায়নি। শনিবার ভোররাতে বাড়ির পিছনের জঙ্গলের মধ্যে মীনা দেবীর দেহ পড়ে থাকতে দেখেন এক ব্যক্তি। পরে ওই ব্যক্তি প্রতিবেশী একজনকে ডেকে নিয়ে গিয়ে দেহটি দেখান। এরপরই খবর দেওয়া হয় সোনারপুর থানায়। 

ঘটনায় মীনা দেবীর দাদা নিত্যগোপাল দেবনাথ সোনারপুর থানায় অশোক দেবনাথের বিরুদ্ধে খুনের লিখিত অভিযোগ দায়ের করেছেন। তিনি জানান, 'প্রায়ই মারধর করা হত বোনকে। এমনকি তাঁদের সঙ্গেও সম্পর্ক রাখতে দিত না।' এই ঘটনায় সোনারপুর থানার পুলিস জিজ্ঞাসাবাদ শুরু করলে অশোকের বয়ানে কিছু অসঙ্গতি পায়। শেষ পর্যন্ত পুলিসের কাছে স্ত্রীকে খুনের কথা স্বীকার করেন অভিযুক্ত। 


Follow us on :