১৭ মে, ২০২৪

Baby: খেলতে গিয়ে পুকুরে পড়ে মৃত্যু হল আড়াই বছরের শিশুর, শোকের ছায়া পরিবারে
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-03 18:55:24   Share:   

খেলতে গিয়ে পুকুরে (Drowing) পড়ে মৃত্যু (Death) হল আড়াই বছরের শিশুর। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) গাইঘাটা (Gaighata) থানার অন্তর্গত বিষ্ণপুর সরদার পাড়ায়। সূত্রের খবর, জল থেকে দেহ উদ্ধার করে চাঁদপাড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার ওই শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন। পরিবারের একমাত্র ছেলে ছোট্টো তনয়ের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে দেবনাথ পরিবার তথা বিষ্ণপুর এলাকায়। সূত্রের খবর, মৃত ওই শিশুর নাম তনয় দেবনাথ। তার বাড়ি উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার ঘোজা হাসপুর এলাকায়।  

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, জামাইষষ্ঠী উপলক্ষে মা রেবা দেবনাথের সঙ্গে গাইঘাটা থানার বিষ্ণপুর সরদার পাড়ায় মামা বাড়িতে বেড়াতে এসেছিল ছোট্ট তনয়। পরিবারের সদস্যরা জানায়, শুক্রবার বিকেলে বাড়িতে একাই খেলছিল সে। খেলতে খেলতে কখন তনয় বাড়ির পাশের পুকুরের পাড়ে চলে যায় জানতে পারেনি পরিবারের সদস্যরা, এমনটাই দাবি। 

মৃত শিশুর পরিবারের দাবি, শিশুটিকে অনেকক্ষণ খুঁজে না পেয়ে পুকুরের জলে খোঁজাখুঁজি করেন তার মা ও এলাকার কয়েকজন। হঠাত্ জলের নিচে থেকেই তনয়কে খুঁজে পান তাঁরা। তারপরেই শিশুটিকে তড়িঘড়িত তাকে উদ্ধার করে চাঁদপাড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্সকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।


Follow us on :