২৬ এপ্রিল, ২০২৪

Accident: লরির সঙ্গে স্কুলবাসের সংঘর্ষ, বসিরহাটে পড়ুয়া এবং চালক-সহ আহত ২০
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-13 12:30:25   Share:   

সাতসকালেই মর্মান্তিক দুর্ঘটনা (accident)। একটি লরি ও বাসের মুখোমুখি সংঘর্ষে আহত চালক-সহ ২০। স্থানীয়দের তৎপরতায় সকলকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে (hospital)। ঘটনাটি বসিরহাটের (Basirhat) মাটিয়া থানার ফিরোজপুর টাকি রোডের। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় মাটিয়া থানার পুলিস। সাতসকালেই এমন দুর্ঘটনায় রীতিমতো চাঞ্চল্য। 

জানা গিয়েছে, সোমবার সকাল ৮টা ২০ নাগাদ বসিরহাট থেকে আদিত্য অ্যাকাডেমির একটি স্কুলবাসে ছাত্র-ছাত্রী নিয়ে বারাসাতের দিকে যাচ্ছিল। চালক ও পড়ুয়া-সহ মোট জখম হয়েছে ২০ জন। ইতিমধ্যেই তাদের ধান্যকুড়িয়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। স্থানীয সূত্রে খবর, দুর্ঘটনার পর স্থানীয় বাসিন্দারাই ছুটে এসে ওই বেসরকারি বাসের চালককে ও জখম ছাত্র-ছাত্রীদের উদ্ধার করেন। তড়িঘড়ি তাদের নিয়ে যাওয়া হয় হাসপাতালে। ঘটনায় রীতিমতো টাকি রোড অবরুদ্ধ হয়ে পড়ে কিছু সময়ের জন্য। কি কারণে এই দুর্ঘটনা, খতিয়ে দেখছে পুলিস। তবে প্রাথমিক অনুমান, স্কুল বাসের গতিবেগ বেশি ছিল।

পাশাপাশি উল্টোদিকে বারাসাত থেকে লরি এসে সজোরে ধাক্কা মারে। যার কারণেই দুর্ঘটনা ঘটে। ইতিমধ্যেই ঘাতক লরিটিকে আটক করেছে পুলিস। পুরো বিষয়টি তদন্ত শুরু করেছে মাটিয়া থানার পুলিস।


Follow us on :