১০ মে, ২০২৪

Arrest: কোটি টাকার মাদক পাচারের আগেই বিধান নগর পুলিসের জালে এক পাচারকারী
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-24 12:10:26   Share:   

বড়সড় সাফল্য বিধান নগর থানার (Bidhan Nagar Police) পুলিসের। বিহারের (Bihar) উদ্দেশ্যে মাদক পাচারের আগেই পুলিসের জালে গ্রেফতার (Arrest) এক পাচারকারী। চারচাকা গাড়িতে করে প্রায় কোটি টাকার মাদকদ্রব্য পাচার করছিল ধৃত ওই ব্যক্তি।

গোপন সূত্রে খবর পেয়ে বিধাননগর থানার পুলিস মাদাতি চা বাগান সংলগ্ন এলাকায় একটি চারচাকা ছোট গাড়িকে আটক করে। তল্লাশি চালিয়ে সেই গাড়ির ড্যাশবোর্ডের ভিতর থেকে ১০ কিলো মাদকদ্রব্য চরস বাজেয়াপ্ত করে পুলিস। সঙ্গে সঙ্গে গাড়ির চালককে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। অপরদিকে পুলিস জানিয়েছে, মঙ্গলবার বিকেলেই খবর পেয়েছিল গাড়িতে করে মাদক পাচার করা হবে বিহারের উদ্দেশ্যে। সেই খবর পেয়েই বিধান নগরের মাদাতি টোল প্লাজা সংলগ্ন চা বাগানের সামনেই অভিযান শুরু হয়। পরবর্তীতে গাড়িটি এলে গাড়িটি আটক করা হয় এবং তার ভিতর থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

পুলিস সূত্রে জানা গিয়েছে, গাড়ির চালকের নাম নরেশ মণ্ডল (৪০)। বিহারের আরারিয়ার বাসিন্দা। গাড়িতে থাকা মাদকগুলি শিলিগুড়ির জলপাই মোড় সংলগ্ন এলাকা থেকে বিহারের আরারিয়ার উদ্দেশ্যে পাচার করা হচ্ছিল। মাদকদ্রব্য চরসের বাজার মূল্য প্রায় এক কোটি টাকার কাছাকাছি। মাদকদ্রব্য গুলি জলপাই মোড়ের পিন্টু নামক এক যুবকের কাছ থেকে ১০ লক্ষ টাকার বিনিময়ে নেওয়া হয়েছিল বলে সূত্রের খবর। তবে এই ঘটনার সঙ্গে আর কে বা কারা জড়িত রয়েছে, তার তদন্ত শুরু করেছে বিধান নগর থানার পুলিস। বুধবার ধৃতকে শিলিগুড়ি মহাকুমা আদালতে পাঠানো হবে।


Follow us on :