০৯ মে, ২০২৪

Naihati: জলের বালতি সরানোকে কেন্দ্র করে বচসার জেরে খুন বছর ১৯-এর এক যুবক
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-09 18:21:03   Share:   

জলের (Water) বালতি সরানোকে কেন্দ্র করে বচসা। আর সেই বচসার জেরে প্রতিশোধ নিতে হকিস্টিক এবং রডের আঘাত করা হয় বলে অভিযোগ। যার ফলে প্রাণ (Death) গেল এক যুবকের। ঘটনাটি ঘটেছে নৈহাটি (Naihati) পুরসভার ২ নম্বর ওয়ার্ড লিচু বাগান এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। 

ইতিমধ্যে অভিযুক্তদের বিরুদ্ধে নৈহাটি থানায় খুনের অভিযোগ দায়ের করেছে ওই যুবকের পরিবার। ঘটনার তদন্ত শুরু করেছেন নৈহাটি থানার পুলিস (Police)। ঘটনার পরিপ্রেক্ষিতে পুলিস অভিযুক্ত দু'জনকে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় গ্রেফতার করে। দু'জন অভিযুক্তকে মঙ্গলবার ব্যারাকপুর আদালতে পাঠানো হয়েছে। জানা গিয়েছে, মৃত যুবকের নাম বিশাল মিশ্র (১৯)। অভিযুক্তদের নাম প্রিন্স ঝাঁ ও অপরজন বিনয় ঝাঁ। 

সূত্রের খবর, সামান্য জলের বালতি সরানোকে কেন্দ্র করে শুরু হয় কথা কাটাকাটি। পরবর্তীতে তা হাতাহাতিতে পৌঁছয়। তারপরেই ওই বছর উনিশের যুবকের মাথায় লোহার রড, হকিস্টিক দিয়ে বেধড়ক মারধর করে তাঁরই প্রতিবেশী প্রিন্স ঝাঁ এবং তার বাবা বিনয় ঝাঁ নামে দুই ব্যাক্তি বলে অভিযোগ। এই ঘটনায় ওই যুবক গুরুতর আহত হন। আহত বিশালকে প্রথমে নিয়ে যাওয়া হয় নৈহাটি স্টেট জেনারেল হাসপাতালে। সেখান থেকে স্থানান্তরিত করা হয় কল্যাণী জহরলাল নেহেরু হাসপাতালে। সেখানেও অবস্থার অবনতি হলে তাঁকে দ্রুত কলকাতার এনআরএস মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানেই মৃত্যু হয় ওই যুবকের। মৃতের পরিবারের দাবি, অবিলম্বে দোষীদের গ্রেফতার করে ফাঁসি দেওয়া হোক। 


Follow us on :