২৬ এপ্রিল, ২০২৪

Murshidabad: জলে ডুবে মৃত্যু হল এক কিশোরের, শোকের ছায়া পরিবারে
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-06 19:38:41   Share:   

জলে ডুবে মৃত্যু (Drowing Death) হল এক কিশোর লরি খালাসির। মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে বর্ধমান জেলার রায়না থানার বালির ঘাটে। খবর পেয়ে রায়না থানার পুলিস (Police) ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি উদ্ধার করেন। ঘটনার খবর শোনার পরে কান্নায় ভেঙ্গে পড়েছে গোটা পরিবার। প্রাথমিক তদন্তে পুলিস জানিয়েছে, মৃত ওই কিশোরের নাম সাজিবুল শেখ (১৪)। সে মুর্শিদাবাদের (Murshidabad) জলঙ্গি থানার জড়তলার বাসিন্দা। স্নান করতে নেমেই ডুবে মৃত্যু হয় তার। 

মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গবার দুপুরে সাড়ে বারোটা নাগাদ মা-বাবার সঙ্গে ফোন করে কথা বলে। তার ঠিক এক ঘণ্টার মধ্যেই এই ঘটনার কথা ফোন করে জানান লরির চালক। পরাবারের দাবি, গত এক সপ্তাহ আগেই বাড়ি থেকে খালাসির কাজে যায় সাজিবুল শেখ। এই প্রথম নয় গত দুই বছর ধরে লরির খলাসির কাজ করে চলেছে সে।

 জানা গিয়েছে, অভাবের সংসার চালানোর জন্য পড়াশোনা তেমন ভাবে করতে পারেনি। তাই লরির খালাসির কাজ শুরু করে, পরিবারকে আর্থিকভাবে কিছুটা সাহায্য করার জন্য। অবশেষে সেই স্বপ্নও শেষ হয়ে গেলো নিমেষে। ইতিমধ্যেই মৃতের বাবা রাকিবুল শেখ ছেলের দেহ বাড়িতে ফেরাতে রওনা দিয়েছে বর্ধমানের উদ্দেশ্যে।


Follow us on :